চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নিহত আবুল মনছুর

জমি বিরোধের জের, আহত ৩

ফটিকছড়িতে ভাইয়ের হাতে ভাই খুন

ফটিকছড়ি ও নাজিরহাট সংবাদদাতা

১৪ মে, ২০১৯ | ১১:০৫ অপরাহ্ণ

ফটিকছড়িতে জায়গা-জমির বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে  আবুল মনছুর (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৩জন। নিহত মুনছুর ১নম্বর ওয়ার্ড়ের মিয়া বাড়ির মৃত মুহাম্মদ মিয়ার ছেলে। আহতরা হলেন- নিহতের চাচা জহুর ছাফা (৭৫), ভাই মুহাম্মদ আকবর (৩৫) ও ভাতিজা মুহাম্মদ রুমান (২৫)।
আজ মঙ্গলবার (১৪ মে) ইফতারের পূর্ব মুহুর্তে ওই ইউনিয়নের শান্তিরহাট বাজারে ঘটনাটি ঘটে। নিহত মনছুর চমেক হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি পেশায় একজন ফার্নিচার ব্যবসায়ি। আহতরা চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তাদের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।
জানা গেছে, জায়গার সীমানা নিয়ে ওই এলাকার প্রতিবেশী বাবু ও ফিরোজদের সাথে নিহত ব্যক্তির দীর্ঘদিনের ঝামেলা ছিল। তারই জের ধরে বাবু ও ফিরোজের সাথে শান্তিরহাট বাজারের পশ্চিম মাথায় কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘটনাটি সংঘাতে রূপ নেয়। এতে প্রতিপক্ষের  ছুরির আঘাতে নিহত মনছুর লুটে পড়ে এবং অন্যান্যরা আহত হন। স্থানীয়রা মুনছুরকে উদ্ধার করে নাজিরহাটস্থ ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরতরা প্রাথমিক চিকিৎসা দিয়ে নগরীর চমেক হাসপাতালে পাঠিয়ে দেন। ওখানেই মনছুর মৃত্যুবরণ করেন। তিনি দুই মেয়ের জনক।
নিহতের ভাই মুহাম্মদ লোকমান জানান, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। খুনি বাবু, ফিরোজদের সাথে ঝামেলা ছিল আমার চাচা জহুর ছাপার সাথে। কিন্তু তারা ওই ঘটনাটি আমার ভাইয়ের উপর চাপিয়ে নির্মমভাবে  হত্যা করে।
স্থানীয় চেয়ারম্যান এম সোলাইমান বি.কম জানান, সীমানা সংক্রান্ত বিষয়ে হত্যাকান্ডটি ঘটে। আসল খুনি শনাক্ত হয়েছে। 
জানতে চাইলে ফটিকছড়ি থানার অফিসার্স ইনচার্জ বাবুল আখতার পূর্বকোণকে জানান, ঘটনা শোনার পর আমরা ঘটনাস্থলে যাই। সেখান থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে থানায় নিয়ে আসি। এখনো কোন মামলা হয়নি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট