চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৪ মে, ২০১৯ | ৯:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

লালখান বাজারে চাঁদার দাবিতে দোকানে হামলা

নগরীর লালখান বাজারের মতিঝর্ণা এলাকার কাঁচা বাজার এলাকায় হুমায়ুন কবির ও তার পরিবারের উপর হামলা করেছে সুদীপ্ত হত্যা মামলার আসামি জাহেদের বড় ভাই তৈয়ব ও অনুসারী। হুমায়ুন কবিরের বাড়িতে মাদক ব্যবসা করতে বাধা দেওয়ায় তাদের পরিবারের উপর এ হামলা চালায় বলে অভিযোগ করেন হুমায়ুন কবিরের মেয়ে তানিয়া আক্তার। হামলার পরও তাদের পরিবারকে মাদক ব্যবসায়ী বলে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে তৈয়ব, কাদের ও পুলিশের সোর্স মো. আলী ওরফে ভুদাইয়া।
এসম্পর্কে হুমায়ুন কবিরের মেয়ে তানিয়া আক্তার দৈনিক পূর্বকোণকে বলেন, আমাদের বিল্ডিং এর চার তলার একটি বাসায় তৈয়ব, কাদের ও পুলিশের সোর্স মো. আলী ওরফে ভুদাইয়াসহ কয়েকজন নিয়মিত ইয়াবার ব্যবসা করতো। এটা ছাড়াও তারা এখানে বিভিন্ন অনৈতিক কাজ করতো। বিষয়টি জানার পর কয়েকদিন আগে আমার বাবা তাদের তাদের বাসায় আসতে বারণ করেন। এতে তারা ক্ষিপ্ত হয় আমাদের দেখে নেয়ার হুমকি দেয় এবং বিভিন্নভাবে আমাদের থেকে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে ইয়াবা ব্যবসায়ী বলে আমাদের ফাঁসিয়ে দেবে বলে হুমকি দিচ্ছে তারা।
তিনি আরো বলেন, আমার বাবা দীর্ঘদিন ধরে লালখান বাজার এলাকায় ডিমের ব্যবসা করে আসছেন। গত ১২ মে রাতে আমরা বাবার ডিমের দোকনে তৈয়ব, কাদেরের নেতৃত্বে আমার বাবার উপর হামলা করে। এসময় তারা আমার বাবার থেকে চাঁদা দাবি করে। খবর পেয়ে আমরা বাবাকে বাঁচাতে গেলে তারা আমাকে মারধোর করে। এরপর আমার ছোট ভাই ও মায়ের গায়েও হাত তুলে তারা। আমরা বিষয়টি থানায় জানিয়েছি। থানা থেকে একজন অফিসার এসেছে, আমরা উনাকে বিস্তারিত খুলে বলেছি। এ বিষয়ে আমরা মামলা করবো।
এ সম্পর্কে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী বলেন, মতিঝর্ণা এলাকার কাঁচা বাজার এলাকার একজন আমাকে ফোন করে জানালে আমি সেখানে অফিসার পাঠিয়েছি। অফিসারের সাথে কথা বলে আমরা প্রয়োজনে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নিব। আর এছাড়া, হুমায়ুন কবির বা তার পরিবারের কেউ এখনো মামলা করেনি।

শেয়ার করুন
The Post Viewed By: 378 People

সম্পর্কিত পোস্ট