চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

৬ ডিসেম্বর, ২০১৯ | ৪:৪৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

আগ্রাবাদে নিখোঁজের পরদিন দিঘি থেকে দুই বোনের লাশ উদ্ধার

নিখোঁজের পরদিন গতকাল বৃহস্পতিবার নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ ডেবা থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত দুই শিশু হল আগ্রাবাদ ঢেবা সংলগ্ন এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলমের কন্যা লামিয়া আক্তার (৩) এবং মো. কামাল হোসেনের কন্যা মেঘলা আক্তার (৪)। তারা সম্পর্কে চাচাতো বোন। এদিকে, দুই শিশুর অনাকাক্সিক্ষত মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। জড়াজড়ি করে থাকা লাশ দুইটি দেখে আশপাশের লোকজনও চোখের জল ধরে রাখতে পারেনি। সবার কান্নায় এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। পুলিশ জানায়, গত বুধবার দুপুরে ফুফুর বাসায় বেড়াতে যায় লামিয়া ও মেঘলা। বিকেল থেকে তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না।

পরে রাতে ডবলমুরিং থানায় সাধারণ ডায়েরি করে পরিবার। ডবলমুরিং থানার এসআই জমির উদ্দিন জানান, গতকাল সকাল ৮টার দিকে আগ্রাবাদ ডেবায় (দিঘি) গোসল করতে নামা একজনের পায়ের সঙ্গে শক্ত কিছু লাগলে তিনি হাতড়ে লাশের অস্তিত্ব টের পান। এরপর স্থানীয় লোকজন জড়ো হয়ে পানি থেকে লাশ দুইটি উদ্ধার করেন। দুই শিশু জড়াজড়ি অবস্থায় ছিল। তাদের বাসার কাছে ডেবার ঘাটটি শেওলাময়। তাদের কেউ একজন পানিতে পড়ে গেলে আরেকজন তুলতে গিয়ে নিজেও পড়ে যায় বলে ধারণা করছে পুলিশ। তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, গত বুধবার বিকাল থেকে মেঘলা ও লামিয়ার খোঁজ না পেয়ে তাদের পরিবার থানায়

সাধারণ ডায়েরি করেছিল। এর মধ্যে বৃহস্পতিবার সকালে থানায় খবর আসার পর আমরা ঘটনাস্থলে যাই। তবে এর আগেই স্থানীয় লোকজন লাশ দুটি উদ্ধার করেন। প্রাথমিকভাবে ধারণা করছি, এটা একটি দুর্ঘটনা। তবে আমরা আরও তদন্ত করে দেখা হবে।

The Post Viewed By: 178 People

সম্পর্কিত পোস্ট