চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

৫ ডিসেম্বর, ২০১৯ | ১১:৪৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

সল্টগোলায় সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন অগ্নিদগ্ধ

নগরীর সল্টগোলা ক্রসিং এলাকায় একটি ওয়ার্কশপে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ শ্রমিক আহত হয়েছে। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাত পৌনে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।  আহতরা হলেন ওসমান গণি (৪৫), রাজিব দাশ (৩০), রাকিব(১৮), নুরুল আলম (৩৫), এনায়েত এবং আজম।

ইপিজেড ফায়ার স্টেশনের লিডার হেলাল উদ্দিন চৌধুরী পূর্বকোণকে জানান, রাত ১০টা ৫৭ মিনিটে খবর পেয়ে ১১টার দিকে তারা ঘটনাস্থলে পৌঁছান। তবে তারা পৌঁছার আগেই আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালের দিকে রওনা দেয়। তিনি জানান, শ্রমিকরা ওয়ার্কশপটির বাইরে রাস্তার উপর ওয়েল্ডিংয়ের কাজ করছিল। এর মধ্যে একটি গ্যাস সিলিন্ডার গরম হয়ে বিস্ফোরণ ঘটে উপরের দিকে উঠে যায়। সিলিন্ডারটি টুকরো হয়ে চারদিকে ছড়িয়ে পড়ে। তবে ওয়ার্কশপের ভিতরে ঘটনাটি ঘটলে তা আরো ভয়াবহ হত।

ইপিজেড থানার এ এস আই নাসির উদ্দিন পূর্বকোণকে জানান, সল্টগোলা ক্রসিং নিউমুরিং এলাকায় যে ওয়ার্কশপটিতে দুর্ঘটনায় অগ্নিদগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। আহতরা সবাই ওই ওয়ার্কশপের শ্রমিক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সদস্য হামিদুর রহমান পূর্বকোণকে জানান, রাত সাড়ে ১১টার সময় পাঁচজনকে হাসপাতালে আনা হয়। তাদের অনেকের অবস্থা গুরুতর।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 285 People

সম্পর্কিত পোস্ট