চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

৫ ডিসেম্বর, ২০১৯ | ১১:২৪ অপরাহ্ন

কর্ণফুলী সংবাদদাতা

কর্ণফুলীতে ইয়াবাসহ গ্রেপ্তার দুই 

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ক্রসিং এলাকা থেকে ইয়াবা পাচারকালে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুর তিনটার সময় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়া সারিয়াকান্দি উপজেলার মৃত হোসেন শাহের পুত্র শাহ আলম (৪২) ও চাঁদপুর হাজিগঞ্জ উপজেলার মৃত আবুল খায়েরের কন্যা নুরজাহান আক্তার (১৯)। এ সময় তাঁদের কাছ থেকে ৭ হাজার ৯শ ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুর ৩টার সময় অভিযান চালিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ক্রসিং এলাকার রিভার ভিউ কমিউনিটি সেন্টারের সামনে থেকে ইয়াবাসহ শাহ আলম ও নুরজাহানকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তাঁরা ইয়াবা পাচারের সাথে দীর্ঘদিন ধরে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।

জানতে চাইলে কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত দৈনিক পূর্বকোণকে জানান, ইয়াবাসহ গ্রেপ্তার দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

 

পূর্বকোণ-নয়ন

The Post Viewed By: 191 People

সম্পর্কিত পোস্ট