চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

৫ ডিসেম্বর, ২০১৯ | ১১:১৯ অপরাহ্ন

টেকনাফ সংবাদদাতা

শ্বশুরবাড়িতে জামাই খুন

টেকনাফের হ্নীলায় শ্বশুর বাড়িতে খুন হয়েছেন আনোয়ারুল ইসলাম (২২) নামে এক যুবক। আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই খুনের ঘটনার জন্য শ্বশুর বাড়ির লোকদের দায়ী করে বলেছেন, প্রকাশ্য দিবালোকে আমার ভাই আনোয়ারকে কুপিয়ে খুন করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার করেছে।  নিহত আনোয়ারুল  উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী মাদ্রাসা পাড়ার সোলতান আহমদের পুত্র।

জানা যায়, নিহত আনোয়ার আলী আকবর পাড়ার সৌদি প্রবাসী মমতাজ মিয়ার মেয়ে হাসিনাকে বিয়ে করে। নিজ বাড়িতে জটিলতা থাকার কারণে স্ত্রীকে নিয়ে গত মাস থেকে শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিল। শ্বশুর বাড়িতে প্রায়ই তাদের ঝগড়া হতো। গতকাল রাত সাড়ে ১১টার দিকে প্রতিবেশীরা ঝগড়ার শব্দ শুনতে পায় বলে জানা গেছে। কিন্তু কি কারণে তাদের মধ্যে এই ঝগড়া হত তা নিয়ে কেউ মুখ খুলছে না। নিহত আনোয়ারের সংসারে এক বছরের শিশু সন্তান রয়েছে।

 আনোয়ারের ভাই রশিদ উল্লাহ বলেন, ‘আমার ভাইকে তার  শ্বশুরবাড়িতে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমরা এই নৃশংস হত্যাকান্ডের সুবিচার চাই’।

টেকনাফ মডেল থানার (ওসি তদন্ত) এবিএমএস দোহা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত আনোয়ারুল ইসলাম নামে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

 

পূর্বকোণ-হাফেজ-রাশেদ

The Post Viewed By: 176 People

সম্পর্কিত পোস্ট