চট্টগ্রাম রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

৫ ডিসেম্বর, ২০১৯ | ৪:৪৮ পূর্বাহ্ন

আলীকদম ও থানচিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সভা

আলীকদম: নিজস্ব সংবাদদাতা জানান, উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্যোগে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে গত ৩ ডিসেম্বর। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম দিদারুল আলমের সভাপতিত্বে পরিবার পরিকল্পনা অধিদপ্তর মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম। বিশেষ অতিথি ছিলেন মেডিকেল অফিসার ডা. বেলাল উদ্দিন আহমেদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. কামরুল হাসান, গ্রীন হিল সূর্যের হাসি ক্লিনিক ম্যানেজার মংছিংপ্রু, এনামুল হক প্রমুখ।

থানচি: নিজস্ব সংবাদদাতা জানান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইসি অপারেশনাল প্ল্যানের আওতায় সেবা সপ্তাহ পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় গত ৩ ডিসেম্বর। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনাদির রজ্ঞন বড়–য়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবাসিক মেডিকেল অফিসার গাজী মো. ইমরান হোসেন। বিশেষ অতিথি ছিলেন এফপি ফ্যাসিলিটেটর মো. মোশারফ হোসেন, থানচি প্রেস ক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম) প্রমুখ।

পরে প্রেস ব্রিফিংয়ে আয়োজকরা জানান, আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত কর্মসূচি ঘোষণা করেন ডা. আনাদির রজ্ঞন বড়ুয়া। তিনি বলেন, উপজেলা ৪ ইউনিয়নের মধ্যে স্যাটেলাইট ক্লিনিক, সেবা ক্যাম্প, মা ও কিশোর-কিশোরী সমাবেশ আয়োজন করা হবে।

The Post Viewed By: 56 People

সম্পর্কিত পোস্ট