চট্টগ্রাম শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০

৪ ডিসেম্বর, ২০১৯ | ৩:৫২ অপরাহ্ন

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে আহত ৪

বাঁশখালী উপজেলার পিএবি সড়কের বাঁশখালী পৌর সদরের দক্ষিণ জলদী মনছুরিয়া বাজার প্রধান সড়কে ট্রাক সিএনজি টেক্সী সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় সিএনজি টেক্সীর ২ যাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (৪ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। থানা পুলিশ ঘটনাস্থল হতে দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি টেক্সী জব্দ করেছে। 

আহতরা হলেন- বাহাদুর (২৫),পশ্চিম চাম্বলের নিরঞ্জন দাশের ছেলে নিকাশ কান্তি দাশ (৫২),চাম্বল এলাকার মফিজ উদ্দিনের ছেলে আনছার উদ্দিন (৩৫) ও গন্ডামারা এলাকার মো. বাদশা (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বাঁশখালী নাপোড়া অভিমুখী একটি সিমেন্ট বোঝাই ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৪-৭৪৮৪) বাঁশখালী পৌর সদরের দক্ষিণ জলদী মনছুরিয়া বাজার এলাকায় এসে পৌঁছলে বিপরীত দিকের চাম্বল থেকে জলদীর উদ্দেশ্যে আসা একটি যাত্রীবাহী রেজিঃ বিহীন সিএনজি টেক্সির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজি টেক্সীর চালক গন্ডামারা এলাকার বাহাদুরসহ গাড়ীতে থাকা আনছার উদ্দিন ও মো. বাদশা গুরুতর আহত হলে তাদেরকে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় আহত নিকাশ কান্তি দাশ ও আনছার উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক।

বাঁশখালী হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আয়েশা মুনমুন বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে ২ জনের অবস্থায় আশংকাজনক হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরাপর আহতরা বাঁশখালী হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।’

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ী ২টি জব্দ করেছে। ট্রাকের চালক ও সহকারি দুজনই পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 119 People

সম্পর্কিত পোস্ট