চট্টগ্রাম শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০

৪ ডিসেম্বর, ২০১৯ | ১:৩৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

চবির ২০ ছাত্রলীগ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

চবির শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাসির উদ্দিন সুমন বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের ২০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (৩ ডিসেম্বর) হাটহাজারী থানায় মামলা দায়ের করেন তিনি।

সুমন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারি এবং ছাত্রলীগের বগি ভিত্তিক সংগঠন সিএফসি গ্রুপের নেতা। অন্যদিকে মামলার আসামি ছাত্রলীগের নেতা-কর্মীরা শাখা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুলের অনুসারি এবং ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন ভিএক্স গ্রুপের নেতা-কর্মী।

উল্লেখ্য, ১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরে হাটহাজারী থানার এগারো মাইল এলাকায় ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন সুমন ও আব্দুল্লাহ আল নাহিয়ান রাফিকে কুপিয়ে জখম করা হয়। ঘটনার পরপরই সিএফসি গ্রুপের পেছনে ভিএক্স গ্রুপের নেতা-কর্মীরা জড়িত বলে দাবি করে। বিচারের দাবিতে ক্যাম্পাস অবরোধের ডাক দেয় তারা। ঘটনার দুই দিন পর মঙ্গলবার বিকেলে ভিএক্স গ্রুপের নেতা মিজানুর রহমান বিপুল, প্রদীপ চক্রবর্তী দুর্জয়সহ ২০ ছাত্রলীগ নেতা-কর্মীকে আসামি করে মামলা দায়ের করেন সিএফসি গ্রুপের নেতা সুমন। বিষয়টি নিশ্চিত করে  হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদ আলম জানান, নাসির উদ্দিন সুমন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।  আইন অনুযায়ী পুলিশ ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 76 People

সম্পর্কিত পোস্ট