চট্টগ্রাম শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০

৪ ডিসেম্বর, ২০১৯ | ১২:৫৭ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

ভাটিয়ারীতে দিনমজুরের গলাকাটা লাশ উদ্ধার

সীতাকুণ্ডের ভাটিয়ারী থেকে রফিকুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বিএমএ এলাকার বালুর রাস্তার পাশ থেকে আজ বুধবার (৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রফিকুল ইসলামের বাড়ি নাটোর জেলার সিড়াইল থানার কুসুমদি আনন্দনগর গ্রামে। রফিকুল দীর্ঘদিন যাবৎ ভাটিয়ারী কলেজপাড়া এলাকায় রফিক সওদাগরের ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।

রফিকুল ইসলামের স্ত্রী উন্মে সালমা বলেন, মঙ্গলবার রাত ৯ টার সময় পানির পাম্প কিনে আনার কথা বলে ২০ হাজার টাকা নিয়ে ঘর থেকে বের হলে রাতে আর ঘরে ফিরেননি রফিক। আজ সকাল ৭টার সময় ভাটিয়ারীর বিএমএ এলাকার ব্রীজের পাশে একটি লাশ পড়ে আছে শুনে সেখানে গিয়ে আমার স্বামীর লাশ সনাক্ত করেন তিনি। কে বা কারা তাকে হত্যা করেছে জানা নেই বলেও জানান নিহত রফিকের স্ত্রী সালমা।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ আলম মোল্লা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি গলাকাটা লাশ উদ্ধার করে। তার পরিচয়ও পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড, লাশটি ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি ফিরোজ আলম মোল্লা।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 90 People

সম্পর্কিত পোস্ট