চট্টগ্রাম রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০

৪ ডিসেম্বর, ২০১৯ | ৪:১৯ পূর্বাহ্ন

কাস্টমস বন্ড কমিশনারেট কমিশনারকে বিজিএপিএমইএ’র বিদায়ী শুভেচ্ছা

কাস্টমস বন্ড কমিশনারেট চট্টগ্রামের কমিশনার মো. আজিজুর রহমানের সার্থক দায়িত্ব পালনের পর সরকারি নিয়মের স্বাভাবিকতায় গতকাল মঙ্গলবার তিনি তাঁর বর্তমান কর্মস্থল ত্যাগ করেছেন। তাঁর বিদায় লগ্নে বিজিএপিএমইএ’র পক্ষ থেকে গতকাল মঙ্গলবার তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিদায়ী সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়েছে।

এসময় কমিশনার বিগত বছরের সার্থক ব্যবসা ও শিল্প বান্ধব দায়িত্ব পালন, বন্ডেড শিল্প-প্রতিষ্ঠানের বার্ষিক অডিট কাজ দ্রুত সম্পন্নকরণ, ইপিজেড এলাকার শিল্প প্রতিষ্ঠানের সাথে বাইরের বন্ডেড শিল্প প্রতিষ্ঠানের বৈষম্য কমিয়ে আনার ব্যাপারে বিভিন্ন পদক্ষেপ গ্রহণসহ বন্ডেড শিল্প-প্রতিষ্ঠানের দৈনন্দিন সেবা কার্যক্রমে ইতিবাচক ভূমিকা পালন করায় দৈনিক পূর্বকোণ এর পরিচালনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, কাস্টমস, পোর্ট এন্ড শিপিং এফেয়ার্স, বিজিএপিএমইএ চট্টগ্রামের আহবায়ক কে এইচ লতিফুর রহমান (আজিম) তাঁকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

কমিশনার এসময় বিজিএপিএমইএ’র আগতবৃন্দদের আন্তরিকতা গ্রহণ করে বিদায়ী ধন্যবাদ জানিয়ে আশ^াস প্রদান করেন যে, গার্মেন্টস শিল্প সেক্টরের ব্যবসায়ী সম্প্রদায়ের উদ্ভূত যে কোন সমস্যায় অবগত সাপেক্ষে তিনি যেখানেই থাকেন, দ্রুত কার্যকর ব্যবস্থা নিবেন। বিদায়ী ও শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিজিএপিএমইএ’র পরিচালক মোহাম্মদ হ্সোাইন আল ওসমান, সাবেক পরিচালক আবদুল জব্বার ও ম্াে. নজরুল ইসলাম এবং বিজিএপিএমইএ’র সাব-কমিটিসমূহের আহবায়ক ও কো-আহবায়কবৃন্দ। এতে আরো উপস্থিত ছিলেন কাস্টম্স বন্ড কমিশনারেট চট্টগ্রামের অন্যান্য অতিরিক্ত কমিশনার, যুগ্ম কমিশনার, সহকারী কমিশনারবৃন্দ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 44 People

সম্পর্কিত পোস্ট