চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০

৪ ডিসেম্বর, ২০১৯ | ৩:১৪ পূর্বাহ্ন

রোটা. মোহাম্মদ মুসলিম ও রবিনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

‘দেশকে পর্যটকবান্ধব করতে সরকার বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে’

চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি রোটারিয়ান মোহাম্মদ মুসলিম এবং রোটারিয়ান মীর নাজমুল আহসান রবিনের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা গতকাল (সোমবার) চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ধন্যবাদ বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা।

সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সভায় চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম বলেন, বাংলাদেশকে পর্যটকবান্ধব করার জন্য বর্তমান সরকার বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে। দেশি-বিদেশি পর্যটকরা যাতে দেশের অন্যান্য অঞ্চলের পাশাপাশি চট্টগ্রামের বিভিন্ন পর্যটন স্পটে গিয়ে নির্বিঘেœ প্রাকৃতিক ও নৈসর্গিক সৌন্দর্য উপভোগ করতে পারেন সে লক্ষ্যে আমরা চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশ কাজ করে যাচ্ছি। এক্ষেত্রে তিনি চট্টগ্রামের সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
রোটারি ক্লাব অব চিটাগং সেন্টারের চার্টার প্রেসিডেন্ট মীর নাজমুল আহসান রবিন বলেন, নানা সীমাবদ্ধতার মাঝেও আমি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক কর্মকা-ে নিজেকে সম্পৃক্ত রাখার চেষ্টা করি। রোটারেক্ট ক্লাব এবং রোটারি ক্লাবের সাথে সম্পৃক্ত থেকে আরো বৃহৎ পরিসরে কাজ করতে তিনি চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাস বলেন, রোটারি ক্লাব ও রোটারিয়ানরা সমাজের উন্নয়নে জনকল্যাণমূলক মহৎ কাজ করে চলেছেন। নিজেদের অর্থ, শ্রম, মেধা দিয়ে অনগ্রসর মানুষদের পাশে থেকে যেসকল কর্মকা- পরিচালনা করেন আমরা সামাজিক জীব হিসেবে সবাইকে এ পথে অগ্রসর হওয়া প্রয়োজন। এতে অতিথিদের জীবনী তুলে ধরে বক্তব্য রাখেন অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক। তাদের হাতে প্রেস ক্লাবের সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রেস ক্লাবের সভাপতি আলহাজ আলী আব্বাস। সভায় উপস্থিত ছিলেন, ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, কার্যকরী সদস্য স ম ইব্রাহীম, বিএফইউজে’র সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ, সাংবাদিক হাউজিং সোসাইটির সাবেক চেয়ারম্যান মইনুদ্দীন কাদেরী শওকত প্রমুখ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 40 People

সম্পর্কিত পোস্ট