চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

৩ ডিসেম্বর, ২০১৯ | ১০:৩২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬৮ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

অবৈধ গ্যাস সংযোগ ও ঝুকিপূর্ণ গ্যাস লাইন ব্যবহারের অভিযোগে নগরীর বায়েজীদ থেকে ৬৮টি সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকাল ১১ টায় মাইজপাড়া শেরশাহ দিঘীরপাড় এলাকায়  ১০ থেকে ১২ টি কলোনিতে অভিযান চালিয়ে এ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন  জেলা প্রশাসনের  নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক।

ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক জানান, কিছু প্রতারক চক্র ৩টি রাইজার থেকে প্রায় কয়েকশ গ্যাস চুলা সংযোগ নিয়ে অবৈধভাবে ব্যাবহার করছে যা অতি ঝুঁকিপূর্ণ, যেকোন সময় দুর্ঘটনা ঘটতে পারে। এরই প্রেক্ষিতে আজ নগরীর শেরশাহ দিঘীর পাড় এলাকার প্রায় ১০ থেকে ১২টি কলোনিতে অভিযান চালিয়ে ৬৭টি আবাসিক গ্যাস চুলা সংযোগ ও একটি বাণিজ্যিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

ম্যাজিস্ট্রেট জানান, গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কলোনির মধ্যে রয়েছে রেজা কলোনি, গিয়াস উদ্দিন কলোনি, রশিদ কলোনি, আলী কলোনি, মাস্টার কলোনি, ফরিদ কমিশনার কলোনি উল্লেখযোগ্য। এলাকাবাসী ও ভাড়াটিয়ার দেয়া তথ্যমতে ডলফিন নাসির, জসিম উদ্দিন, মইনুদ্দীন আরিফ  ও কসাই মোস্তফা নামের কয়েকজন এসব প্রতারণার সাথে জড়িত। এ সময় অভিযানের খবর পেয়ে প্রতারকরা পালিয়ে যায়।

অভিযানে উপস্থিত ছিলেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ডিজিএম (উত্তর) মো. রফিক খান , ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ, ব্যবস্থাপক ভিজিলেন্স ( উত্তর) আব্দুল কাদের।

 

 

 

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 75 People

সম্পর্কিত পোস্ট