চট্টগ্রাম সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

৩ ডিসেম্বর, ২০১৯ | ৪:৫৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

ঝাউতলায় নিজ বাসায় নারী খুন

হদিস মিলছে না স্বামীর

নগরীর খুলশী থানার ঝাউতলায় একটি ভাড়া বাসা থেকে গতকাল (সোমবার) সকালে রোজী আক্তার (২০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার হাত বাঁধা, গলায় রশি প্যাঁচানো ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত রোজীর মরদেহ উদ্ধারের পর থেকে স্বামী রেজাউল করিমের হদিস মিলছে না। স্বামী রেজাউল করিম সীতাকু-ের কুমিরা ইউনিয়নের মসজিদ্দা গ্রামের আবুল মনসুরের ছেলে। তাকে আটক করা হলে ঘটনায় রহস্য উন্মোচিত হবে বলে জানায় পুলিশ। খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, রোজী ও তার স্বামী রেজাউল করিম নগরীর একটি বেসরকারি ইউনিভার্সিটির কর্মচারী। গত ফেব্রুয়ারিতে তাদের বিয়ে হয়। ভাড়া বাসায় থাকে তারা। সকালে রোজীর বোন এসে মরদেহ দেখতে পায়। ওই বাসার কাছাকাছি এলাকায় রোজীর বোনের বাসা।

এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান খুলশী থানার ওসি প্রণব চৌধুরী। নিহত রোজী আক্তার ও স্বামী রেজাউল করিম দু’জনই খুলশী ঝাউতলা এলাকায় অবস্থিত পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মচারী। ঝাউতলা রেলওয়ে ডিজেল কলোনির জনৈক আবুল কাশেমের ভাড়া বাসায় থাকেন তারা। প্রতিদিন দুপুরে ও রাতে বোনের বাসায় ভাত খায় তারা। রবিবার রাতেও ভাত খেয়ে দু’জন নিজেদের বাসায় যান।

The Post Viewed By: 203 People

সম্পর্কিত পোস্ট