চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বাঁশখালীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা , বাঁশখালী

১৪ মে, ২০১৯ | ২:১৯ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলা বাহারছড়া সমুদ্র উপকূলের উত্তর রত্নপুর বেড়িবাঁধ সংলগ্ন বালুচরে গত রবিবার রাতে ৪০ বছর বয়সী অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার করা লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য গতকাল সোমবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, উপকূলীয় বাহারছড়া উত্তর রত্নপুর গ্রামে বালুচরে ঘুরা ফেরার সময় প্রতিবেশী লোকজন ৪০ বছর বয়সী ক্ষত বিক্ষত অবস্থায় পোশাক বিহীন (উলঙ্গ) উপুড় হয়ে থাকা যুবকের লাশের সন্ধান পান।
এসময় চৌকিদারের মাধ্যমে দ্রুত পুলিশকে খবর দেয়া হয়। বাহারছড়া পুলিশ ফাঁড়ির আইসি (পরিদর্শক) রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করেন।
স্থানীয় লোকজনের ধারণা, অজ্ঞাত যুবককে কে বা কারা ১ সপ্তাহ পূর্বে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ সাগরের বালুচরে ফেলে যায়। দুর্বৃত্তরা শ্বাস রোধ করে এ হত্যাকা- ঘটিয়েছে বলেও এলাকার লোকজন মন্তব্য করছেন।
বাঁশখালী বাহারছড়া পুলিশ ফাঁড়ির আইসি (পরিদর্শক) রফিকুল ইসলাম বলেন, অজ্ঞাত য্্্বুকটির পরিচয়ের জন্য বেতার বার্তার মাধ্যমে বিভিন্নস্থানে পত্র প্রেরণ করা হয়েছে। অর্ধ গলিত লাশের ময়নাতদন্তে ডিএনএ টেস্ট সহ নমুনা সংগ্রহ করে রাখার জন্য ময়নাতদন্তে দায়িত্বরত কর্মকর্তাকে অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট