চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জেদ্দায় দিগন্তের আলো ফাউন্ডেশনের সভা সৌদিআরব প্রতিনিধি

১৪ মে, ২০১৯ | ২:০৬ পূর্বাহ্ণ

সৌদিআরবে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে দিগন্তের আলো ফাউন্ডেশন নামের সংগঠনটি। ইতোমধ্যে মানবসেবায় তারা ১ বছর অতিক্রম করেছে। স্বল্পসময়ে নানা সমাজসেবামূলক কর্মকা- সম্পাদন করে ফাউন্ডেশনটি মধ্য প্রাচ্যের সূদূর সৌদিআরবে সুনাম অর্জন করেছে ।
বাংলাদেশে মানবসেবামূলক কর্মকা- পরিচালনা করে সমাজের কল্যাণে এগিয়ে আসার লক্ষ্যে ফাউন্ডেশনটির যাত্রা শুরু করেন। অসহায়, দুস্থ ও গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই দিগন্ত আলো ফাউন্ডেশনের প্রধান লক্ষ্য। গতকাল সৌদিআরবের জেদ্দায় দিগন্তের আলো ফাউন্ডেশনের পরিচিতি ও আলোচনা সভায় সংগঠনের চেয়ারম্যান সেহেলী খান রতœা এ কথা বলেন। দিগন্তের আলো ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আশরাফ আলিমের সভাপতিত্বে মামুনুল হক মামুন এবং সাংবাদিক বাহার উদ্দিন বকুলের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কার্যালয় প্রধান মোস্তাফা জামিল।
বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা নুর মোহাম্মদ নুর, উপদেষ্টা সারতাজুল আলম দিপু, উপদেষ্টা ইউসুফ খান, শামিম চৌধুরী, কোরবান আলী বিশ্বাস, নুর সামাদ মিয়াজি, মোহাম্মদ ফিরোজ প্রমুখ। বক্তারা বলেন, দিগন্তের আলো ফাউন্ডেশন বাংলাদেশে প্রতিষ্ঠিত একটি সমাজসেবামুলক সংগঠন। এই সংগঠন মানবতার সেবা তথা অসহায় মানুষের বিভিন্ন সেবায় কাজ করে আসছে। রক্তদান, শীতবস্ত্র বিতরণ, স্যানিটেশন সহায়তা প্রদান প্রভৃতি সেবা দিয়ে থাকে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট