চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আদালতে হাজিরা শেষে ডা. শাহাদাত হোসেন

খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে রেখেছে সরকার

১৩ মে, ২০১৯ | ৮:৪১ অপরাহ্ণ

মহানগর বিএনপির সভাপতি ও সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের মানুষ আইনের শাসন থেকে বঞ্চিত। আইনের শাসন বলতে কিছুই নেই। দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি যতই বিলম্বিত হবে, আইনের শাসনের ওপর মানুষের আস্থা ততই হারিয়ে যাবে। তিনি সোমবার দুপুরে বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিগত ৮ ফেব্রুয়ারি গ্রেপ্তার হওয়ার পর কোতোয়ালী থানায় দায়েরকৃত মামলায় সন্ত্রাস দমন আদালতে হাজিরাশেষে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন।
ডা. শাহাদাত হোসেন আরও বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ অন্যায়ভাবে মিথ্যা মামলায় সরকারের ইচ্ছায় দীর্ঘ ১৬ মাস যাবত কারাগারে বন্দী করে রেখেছে সরকার। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির জামিন হয়। কিন্তু একজন স্বাধীনতার ঘোষক, বীর উত্তম এর স্ত্রী তিন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন কেন হয় না তা এখন জনগণ ভালো করেই জানে।
ডা. শাহাদাত হোসেন আরও বলেন, এদেশের মানুষ এ সরকারকে ক্ষমতায় আর দেখতে চায় না। বিএনপির চেয়ারপার্সন দেশমাতার মুক্তির মাধ্যমে এদেশের গণতন্ত্র পুনরায় প্রতিষ্ঠিত হবে। এ সময় আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট মফিজুল হক ভুঁইয়া, এডভোকেট সিরাজুল ইসলাম, এডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, এডভোকেট মফিজুল হক ভুঁইয়া, এডভোকেট সিরাজুল ইসরাম, এডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, এডভোকেট নিজাম উদ্দিন, এডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ, এডভোকেট ইরফানুল হক প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট