চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

গৃহবধূকে গুলি করে হত্যা: ৩ আসামি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

১৩ মে, ২০১৯ | ৪:২৫ অপরাহ্ণ

নগরীর বাকলিয়া থানার বলিরহাট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে গৃহবধূ বুবলি আক্তার (৩৫) খুনের ঘটনায় তিন আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিমান্ড মঞ্জুর হওয়া তিন আসামি হলো নবী হোসেন, মোহাম্মদ মুছা ও আহমদ কবির।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ জানান সোমবার (১৩ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালত ঐ তিন আসামির রিমান্ড মঞ্জুর করেন।

পরে রবিবার (১২ মে) ভোরে বাকলিয়া থানার বলিরহাট কর্ণফুলী নদীর পাড় সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ প্রধান আসামি শাহ আলম নিহত হন। এ ঘটনায় আহত হন বাকলিয়া থানার ওসিসহ চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ। উদ্ধার হওয়া পিস্তলটি দিয়ে বুবলি আক্তারকে গুলি করা হয় বলেও জানায় পুলিশ।

কাজী শাহাব উদ্দিন আহমেদ জানান, তিন আসামিকে আদালতে হাজির করে বাকলিয়া থানা পুলিশ প্রত্যকের ১০ দিনের করে রিমান্ড আবেদন জানালে আদালত তিন দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

এর আগে শনিবার (১১ মে) রাতে বলিরহাট এলাকায় গুলিতে নিহত হন গৃহবধূ বুবলি আক্তার।

পুলিশের এক সূত্র জানায়, বুবলি আক্তারের ভাই রুবেলের সঙ্গে স্থানীয় শাহ আলমসহ কয়েকজন যুবকের সঙ্গে পূর্ব শত্রুতা ছিল। রাতে শাহ আলম ও তার লোকজন রুবেলকে মারতে আসে। এক পর্যায়ে তারা বুবলি আক্তারকে গুলি করে পালিয়ে যান।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট