চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

২৩ নভেম্বর, ২০১৯ | ৬:১২ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

যুবলীগের সম্মেলন আজ চট্টগ্রামের দেড় হাজার নেতাকর্মী ঢাকায়

কেন্দ্রীয় যুবলীগের আজকের কংগ্রেসে যোগ দিতে চট্টগ্রাম থেকে প্রায় দেড় হাজার নেতাকর্মী গতকাল শুক্রবার ঢাকায় গেছেন। এর মধ্যে প্রায় এক হাজার গেছেন চট্টগ্রাম মহানগর থেকে। চট্টগ্রাম মহানগর থেকে ৫৫ জন কাউন্সিলর, ৫০০ জন ডেলিগেট এবং কংগ্রেস দেখার জন্যও অনেকেই ঢাকায় গেছেন। এছাড়া চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা থেকে চার শতাধিক নেতাকর্মী কংগ্রেসে গেছেন। নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ পূর্বকোণকে জানান, জমিয়তুল ফালাহ মসজিদ প্রাঙ্গণ থেকে সাতটি বাস এবং তূর্ণা নিশিতার দুইটি বগি ও ঢাকা মেইলের দুইটি বগি করে আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদসহ নগর যুবলীগের প্রায় ৪০০ নেতাকর্মী গতরাতে ঢাকায় গেছেন। এছাড়া অনেকেই ব্যক্তিগতভাবে যে যার মত করে কংগ্রেসে যোগ দেয়ার জন্য ঢাকায় গেছেন। সব মিলিয়ে ঢাকায় যাওয়া নেতাকর্মীর সংখ্যা হাজারের কাছাকাছি হবে। ফরিদ মাহমুদ জানান, উৎসাহ- উদ্দীপনা ও আগ্রহ নিয়ে যাচ্ছি। শুদ্ধি অভিযানে নেতাকর্মীদের মাঝে আশার সঞ্চার হয়েছে। সৎ ও যোগ্য ব্যক্তিই নেতৃত্ব পাবেন বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

অপরদিকে, সোনার বাংলার একটি বগি এবং দুইটি বাসে করে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারীরা ঢাকায় গেছেন।

যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা আবদুল মান্নান ফেরদৌস পূর্বকোণকে জানিয়েছেন, সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারীরা সোনার বাংলার একটি বগি এবং দুইটি বাসযোগে ঢাকায় গেছেন। আবদুল মান্নান ফেরদৌস, এডভোকেট চন্দন তালুকদার, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, দিদারুল আলমসহ প্রায় ২০০ নেতাকর্মী ঢাকায় গেছেন উল্লেখ করে বলেন, এ যাত্রা আনন্দের। এ যাত্রা উচ্ছ্বাসের।
কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মো. সেলিম উদ্দিন পূর্বকোণকে জানান, চট্টগ্রাম উত্তর জেলা থেকে ২৫ জন কাউন্সিলর এবং ১০০ জন ডেলিগেট গেছেন। এছাড়া অনেকেই কংগ্রেস দেখার জন্য ঢাকায় গেছেন। সব মিলিয়ে উত্তর জেলা থেকে দুই শতাধিক নেতাকর্মী ঢাকায় গেছেন। দক্ষিণ জেলা থেকেও উত্তর জেলার মত নেতাকর্মী গেছেন বলে জানা গেছে।

The Post Viewed By: 40 People

সম্পর্কিত পোস্ট