চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

২৩ নভেম্বর, ২০১৯ | ৬:০৫ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

পরিদর্শনকালে ড. মো. শহীদ

নগরীর জলাবদ্ধতা প্রকল্পের কাজের মান ভাল হতে হবে

চট্টগ্রাম শহরের জলাবদ্ধতা প্রকল্পের কাজের মান ভালো হতে হবে। এর জন্য প্রয়োজনে প্রকল্পের বরাদ্ধ বাড়ানো হবে। অনুমিত হিসাব কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি জলাবদ্ধতা পরিদর্শনকালে এ কথা বলেন। গতকাল শুক্রবার দুপুরে নগরীর প্রবর্তক এলাকায় প্রকল্প পরিদর্শন করেন। তিনি খালের জায়গা দখল করে ভবন নির্মাণকারীদের সমালোচলা করে বলেন, যারা খালের জায়গা দখল করে স্থাপনা নির্মাণ করে পুরো শহরের জনসাধারণকে ভোগান্তিতে ফেলেছে এবং

সরকারের সুনাম ক্ষুন্ন করছে তাদের চিহ্নিত করতে হবে। দখলদারদের বিরুদ্ধে সংবাদপত্রে নিউজ করার জন্য সাংবাদিকদের পরামর্শ দেন।
তিনি আরো বলেন, যারা নিজের নৈতিকতার অবক্ষয় ঘটিয়ে খালের উপর স্থাপনা নির্মাণ করেছে, এর ফলে সবার ভোগান্তি বেড়েছে। ২৩ বছর ধরে আমি সংসদে রয়েছি। সরকার আমার কাছে একটাকাও পাইনা। একইঞ্চি জমিও আমি দখল করিনি। কোন মানুষ নিজে যদি চাই, তাহলে তিনি ভালো থাকতে পারবেন। অন্যথায় তাকে কেউ ভালো করতে পারবে না।

সেনা বাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ার কন্সট্রাকশন ব্রিগেড এর প্রকল্প পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মো. শাহ আলী ও মেজর রেজুয়ানুল জলাবদ্ধতা প্রকল্পের অগ্রগতি সম্পর্কে আব্দুস শহীদ এমপিকে জানান। এসময় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) জলাবদ্ধতার প্রকল্প পরিচালক আহমদ মাইনুদ্দিনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

The Post Viewed By: 39 People

সম্পর্কিত পোস্ট