চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

২৩ নভেম্বর, ২০১৯ | ৫:৩৪ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-

শেষ সম্বল কারটিও নিয়ে গেল চোর সাহাব উদ্দিনের সংসার চলবে কী করে!

দীর্ঘ ১৩ বছর সৌদি আরবে প্রবাস জীবন কাটিয়ে সেই টাকায় একটি কার কিনেন সীতাকু-ের ছোট কুমিরার বাসিন্দা মো. সাহাব উদ্দিন। এই কারটি নিজে চালিয়ে যা আয় করতেন তা দিয়েই চলত তার সংসার। সাহাব উদ্দিনের যা কিছু স্বপ্ন সবই এ কারটি ঘিরে। গত মঙ্গলবার রাতে সাহাব উদ্দিনের সেই স্বপ্নের কারটিই চুরি করে নিয়ে গেছে চোরের দল। আর শেষ সম্বল এই কারটি হারিয়ে গত তিনদিন ধরে পাগলের মত খুঁজে বেড়ালেও কোন সন্ধান মিলছে না। তিনি থানায় জিডিও করেছেন। সর্বশেষ বৃহস্পতিবার ২১ নভেম্বর প্রেসক্লাবে এসে সাংবাদিকদের শরণাপন্ন হন তিনি।

সাহাব উদ্দিন বলেন, বিদেশে দীর্ঘদিন ধরে কস্ট করে অল্প কিছু আয় করেছি। সেই টাকা নিয়ে দেশে এসে একটি এক্স করোলা কার (নং চট্টমেট্টো গ ১২-২১১২) কিনেছি। কারটি নিজেই চালাই। এ থেকে যা আয় হয় তাতেই সংসার চলত। কিন্তু মঙ্গলবার রাতে ছোট কুমিরা ওয়াল্টন শো-রুমের পার্শে গ্রিল ওয়ার্কশপ এর ভিতরে রেখে বাসায় যাই। বুধবার সকালে এসে দেখি আমার গাড়িটি চুরি হয়ে গেছে। এরপর অনেক খুঁজেও পাইনি। আমি জিডি করেছি। কিন্তু তিনদিনেও এটি খুঁজে না পেয়ে আমি দিশেহারা। তিনি প্রশাসনের কাছে কারটি দ্রুত উদ্ধারে হস্তক্ষেপ কামনা করেন।

সীতাকু- মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) রবিচরণ চৌহান বলেন, এ ঘটনায় জিডি হবার পর বিভিন্নস্থান থেকে সিসি টিভির ফুজেট সংগ্রহ করা হয়েছে। কারটি উদ্ধারের চেষ্টা চলছে।

The Post Viewed By: 50 People

সম্পর্কিত পোস্ট