চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

২২ নভেম্বর, ২০১৯ | ১১:৫৪ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

চবি এলামনাই এসোসিয়েশন এর পুনর্মিলনী

হাজারো কন্ঠে জাতীয় সঙ্গীত: দ্বিতীয় দিনের অনুষ্ঠান শুরু

হাজারো কন্ঠে একত্রে জাতীয় সংগীত পরিবেশনার মধ্যদিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে দুই দিনব্যাপী আয়োজিত প্রথম পুনর্মিলনী উৎসবের দ্বিতীয় দিনের অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়েছে। এ সময় জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন ওড়ানো হয়। আজ শুক্রবার (২২ নভেম্বর) সকাল ১০টায় দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

এ সময় উপস্থিত ছিলেন এলামনাই এসোসিয়েশনের সভাপতি ও সাবেক মুখ্য সচিব আব্দুল করিম, এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, প্রথম পুনর্মিলনীর আহ্বায়ক আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, সদস্য সচিব মো. গিয়াস উদ্দিনসহ এলামনাই এসোসিয়েশনের সদস্যরা।  দ্বিতীয় দিনের উৎসবে আলোচনা সভা, উপাচার্যবৃন্দ সম্মাননা, শোক প্রস্তাব, স্মৃতিচারণ, র‍্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী নানা আয়োজন রাখা হয়েছে।

এর আগে প্রাণের উৎসবে, মাতি উল্লাসে’ স্লোগানে এ পুনর্মিলনী উৎসব শুরু হয় বৃহস্পতিবার (২১ নভেম্বর)। এইদিন বিকেলে চারুকলা ইনস্টিটিউট চত্বর থেকে ‌র‌্যালি বের করে সংগঠনটির সদস্যরা। র‌্যালি শেষ হয় সিআরবি’র শিরীষ তলায়। পরে শিরীষ তলায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 76 People

সম্পর্কিত পোস্ট