চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

২২ নভেম্বর, ২০১৯ | ৩:১৬ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা হ রাউজান

বাদিপক্ষকে আসামি পক্ষের হুমকির অভিযোগ

রাউজানে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় আসামি জেল হাজতে

রাউজানে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শ্লীলতাহানির ঘটনার মামলায় অভিযুক্ত ব্যক্তির জামিন না মঞ্জুর করে হাজতে প্রেরণ করা হয়েছে এক ব্যক্তিকে। এদিকে গতকাল বৃহস্পতিবার বাদি পক্ষ অভিযোগ করেছেন ওই ঘটনায় মামলা এবং গ্রেপ্তার হওয়ায় তাদের (বাদির পরিবারকে) হুমকি দিচ্ছে আসামির পরিবারের সদস্যরা। গ্রেপ্তারকৃত আসামি হলো উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কোয়েপাড়া গ্রামের হাজি জাফর আহমদ সওদাগরের বাড়ির মৃত আব্দুল জলিলের ছেলে মো. মঞ্জু মিয়া (৫২)। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার আসামি মঞ্জু মিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২’র আদালত’র সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিনের কাছে জামিন নিতে গেলে তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। গতকাল বৃহস্পতিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বাদি পক্ষের আইনজীবী এডভোকেট মো. হুমায়ন কবীর।

মামলার (মামলা নম্বর ৩/১৪৯) এজাহারে জানা যায়, একই এলাকার প্রবাসী হাজি মো. সেলিমের মেয়ে (নাম প্রকাশ করা হলো না) স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। ছাত্রীটি জানায় ‘গত ২৭ সেপ্টেম্বর বেলা ১১টার সময় স্কুল পোশাক ধুয়ে প্রতিবেশী মঞ্জুর ভবনের ছাদে রোদে শুকাতে গেলে মঞ্জু আমাকে একা পেয়ে যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্যে আমার শরীরের বিভিন্ন অঙ্গে হাত দিয়ে শ্লীলতাহানি করে। বিষয়টি আত্মীয়-স্বজনদের জানানোর পর প্রবাসী বাবার পরামর্শে আমি বাদি হয়ে গত ৪ অক্টোবর রাতে থানায় মামলা করি।’

এদিকে বাদির মা রুকনা বেগম ও ফুফু শাহানাজ আকতার গতকাল বুধবার অভিযোগ করেছেন ‘আসামির ছেলে, ভাগিনা এ মামলা তুলে নিতে এবং মামলাটি ধামাচাপা দেয়ার জন্য চাপ ও হুমকি দিচ্ছে। অন্যথায় বিপুল টাকা খরচ করে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে বাদির পরিবারকে দেখে নেবে বলে হুমকি দিচ্ছে আসামির পরিবার।

The Post Viewed By: 38 People

সম্পর্কিত পোস্ট