চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

২২ নভেম্বর, ২০১৯ | ২:১৭ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, উখিয়া

মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতার আহ্বান উখিয়া ইউএনওর

‘গরীব ও মেধাবী শিক্ষার্থীরা শিক্ষিত হয়ে দেশের বিশাল সম্পদে পরিণত হবে’ মন্তব্য করে এদের সহযোগিতার আহ্বান জানিয়েছেন উখিয়ার ইউএনও মো. নিকারুজ্জামান।

উপজেলা পরিষদের হলরুমে ২০ নভেম্বর অনুষ্ঠিত উখিয়া উপজেলা এনজিও সমন্বয় সভায় এনজিও কর্মকর্তাদের প্রতি তিনি এ আহবান জানান। তিনি বলেন, এতে এনজিওদের স্থানীয় জনগোষ্ঠীর সহায়তার প্রক্রিয়াটা আরো সহজ হবে। দেশ ও দশের কল্যাণ হবে। শিক্ষার্থীরা উপকৃত হবে। সভায় উপস্থিত ছিলেন উখিয়ার সহকারী কমিশনার (ভূমি) আমিনুল এহসান খানসহ উখিয়া ও রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে কর্মরত বিভিন্ন এনজিও সমুহের প্রতিনিধি।
নোয়াপাড়া ইউনিয়ন: রাউজানের নিজস্ব সংবাদদাতা জানান, নোয়াপাড়াস্থ গুহপাড়া ননী দাশের বাড়ি এলাকায় কার্তিক পূজা উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে সম্প্রতি। প্রণব কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ রাউজান পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রকাশ শীল। তরুন সংগঠক রুবেল বৈদ্যর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ধনা মালাকার, স্বপন চৌধুরী, উপজেলা জন্মাষ্টমী পরিষদের সভাপতি চন্দন কুমার বিশ্বাস, উদয় দত্ত অর্ক মেম্বার, খোকন চন্দ্র সেন, শিবু চক্রবর্তি মেম্বার, শ্যামল বিশ্বাস, মিঠুন দেন, তরুন শীল, হারু দেব, চন্দন আচার্য্য, স্বপন দাশ। বক্তব্য রাখেন বাপ্পি দাশ, খোকন দাশ, টুকন দাশ, টিপু দাশ, অজয় সরকার, সঞ্জয় সরকার, ছোটন দাশ, পুলক সেন, তপন সেন, তরুন দাশ, মিটু দাশ, লিটন দাশ, অর্ক দাশ। নৃত্য পরিবেশন করেন প্রিয়ন্তী দাশ, সুমনা দাশসহ অনেকে।

The Post Viewed By: 23 People

সম্পর্কিত পোস্ট