চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

২১ নভেম্বর, ২০১৯ | ১০:৪৫ অপরাহ্ন

লামা সংবাদদাতা

হাতির আক্রমণে সত্তরোর্ধ্ব বয়সী বৃদ্ধের মৃত্যু

লামায় বন্য হাতির আক্রমণে সত্তরোর্ধ বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত নুরুল ইসলাম (৭০) উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বড়ছনখোলা এলাকায় মরহুম পেঠানের ছেলে।

নিহতের স্ত্রী খুইল্যা খাতুন ও ছেলে ছাবের আহাম্মদ জানান, সকাল ৮টায় বাড়ি থেকে একটি দা নিয়ে পাহাড়ে বাঁশের কঞ্চি (ছিবা) কাটতে যায় নুরুল ইসলাম। সন্ধ্যা হয়ে গেলেও সে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন তাকে খুঁজতে পাহাড়ে যায়। অনেক খোঁজার পরে পার্শ্ববর্তী বাম হাতির ছড়া এলাকায় রাবার বাগানের পাশে তাঁকে মৃত পড়ে থাকতে দেখা যায়। পরে তারা বিষয়টি স্থানীয় ইউপি মেম্বার ও লামা থানা পুলিশকে অবহিত করে। নুরুল ইসলাম তিন ছেলে ও তিন মেয়ের জনক।

ইউপি মেম্বার আব্দুর রহিম জানান, পাহাড়ে বাঁশের কঞ্চি কাটতে গেলে ওই বৃদ্ধ বন্য হাতির আক্রমণে মারা যান। নিহতের শরীরে ধুমড়ে মুছড়ে ও থেতলে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা জানান, উপজেলার ফাঁসিয়াখালীর বাম হাতির ছড়ায় এক বৃদ্ধের মৃত্যুর সংবাদ শুনেছি। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। কি কারণে মৃত্যু হয়েছে সরেজমিনে গেলে জানা যাবে।

পূর্বকোণ-রফিক-রাশেদ

The Post Viewed By: 37 People

সম্পর্কিত পোস্ট