চট্টগ্রাম সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

২১ নভেম্বর, ২০১৯ | ৪:১৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ দুই আসামি গ্রেপ্তার

রাঙ্গুনিয়া উপজেলার ২নং ইসলামপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় ২ টি ওয়ানশুটারগান, ৪ রাউন্ড গুলি, কার্তুজ এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর ১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাঙ্গুনিয়ার গোদাপাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে মো. জসিম ঊদ্দীন (৩৬) ও একই এলাকার মৃত আমিনুল হকের ছেলে মো. কামাল উদ্দীন (৩০)।

রাঙ্গুনিয়া উপজেলার ২নং ইসলামপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় ০২ টি ওয়ানশুটারগান, ০৪ রাউন্ড গুলি/কার্তুজ এবং বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর ১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাঙ্গুনিয়ার গোদাপাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে মো. জসিম ঊদ্দীন (৩৬) ও একই এলাকার মৃত আমিনুল হকের ছেলে মো. কামাল উদ্দীন (৩০)। র‌্যাব-৭ সহকারি পরিচালক মিডিয়া মো. মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি জানান, গোপন সূত্রে জানিতে পারি রাঙ্গুনিয়ার উপজেলার ২নং ইসলামপুর ইউনিয়নে সন্ত্রাসীরা অস্ত্রসহ অবস্থান করছে। খবর পেয়ে র‌্যাব ওই এলাকায় অভিযানে গেলে র‌্যাবের উপস্তিতি টের পেয়ে আসামীরা পালানোর চেষ্টা করলে অস্ত্রসহ দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে  ২ টি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে, জসিম উদ্দীনের ঘর তল্লাশি করে  ৪ রাউন্ড গুলি, ২ টি রামদা, ৩ টি ছোরা, ২ টি কিরিচ এবং ৪ টি চাপাতি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলের সন্ত্রাসী বাহিনীর সাথে যোগসাজশে অবৈধ অস্ত্র ব্যবসা ও সাধারণ মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে সন্ত্রসী কার্যকলাপ চালিয়ে আসছিল।

এছাড়া তাদের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় ০৬ টি মামলা রয়েছে ।

গ্রেপ্তার আসামিদের এবং উদ্ধার অস্ত্রসহ তাদের রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 77 People

সম্পর্কিত পোস্ট