চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

খাগড়াছড়িতে পিতা হত্যার দায়ে ছেলের মৃত্যুদ-

নিজস্ব সংবাদদাতা হ খাগড়াছড়ি

২১ নভেম্বর, ২০১৯ | ৩:১৫ পূর্বাহ্ণ

খাগড়াছড়িতে মাদক ক্রয়ের অর্থ না পেয়ে পিতাকে হত্যার দায়ে ছেলে এরফান আলীকে মৃত্যুদ- দিয়েছে বিচারিক আদালত। একইসাথে তাকে ৫ (পাঁচ) হাজার টাকা অর্থদ-ে দ-িত করা হয়। গতকাল বুধবার খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজা মো. আলমগীর হাসান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

আদালত সুত্রে জানা যায়, ২০১৪ সালের ২৪ ফেব্রুয়ারি রামগড় উপজেলার বলিটিলা এলাকায় মাদকাসক্ত ছেলে এরফান আলী পিতা জসিম উদ্দীনকে নিজ ঘরে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। ঘটনার সময় এরফানের মা আনোয়ারা বেগম চিৎকার করলে পাশ্ববর্তী লোকজন এসে ঘাতক ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এ ঘটনায় ছেলেকে আসামি করে মা আনোয়ারা বেগম বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন। একই বছরের ৩১ আগস্ট মামলার একমাত্র আসামি এরফান এর বিরুদ্ধে চার্জশিট দেয় পুলিশ।

মামলার এজাহাকারী আনোয়ারা বেগম বলেন, নেশাগ্রস্থ এরফান মাদক সেবনের টাকা চেয়ে পিতার সাথে প্রায় বাকবিত-ায় জড়াতো। তারই জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জসিম উদ্দিনকে হত্যা করে তার ছেলে এরফান।

মামলার পাবলিক প্রসিকিউটর এডভোকেট বিধান কানুনগো রায়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, মামলা চলাকালীন রাষ্ট্রপক্ষ মোট ১০ জনের সাক্ষ্য আদালতে উপস্থাপন করে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট