চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

২১ নভেম্বর, ২০১৯ | ২:২৮ পূর্বাহ্ন

থাইরোকেয়ারের অনুষ্ঠানে স্পিকার

স্বাস্থ্যসেবা নিশ্চিতে সকলকে একযোগে কাজ করার আহ্বান

ক্রিডিটেশনে গোল্ড স্ট্যান্ডার্ড খ্যাত কলেজ অব আমেরিকান প্যাথলজিস্ট এক্রিডিটেশন অর্জন করলো থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেড। এ উপলক্ষে আমেরিকান চেম্বার অফ কমার্স এ সম্প্রতি একটি উদযাপনমূলক অনুষ্ঠান আয়োজন করা হয়। একই সাথে প্রতিষ্ঠার পঞ্চম বর্ষপূর্তি উদযাপন করেছে প্রতিষ্ঠানটি। ইতোমধ্যেই দেশজুড়ে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, রাজশাহী, গাজীপুর, এবং বরিশালে ১০,০০০ এর অধিক গ্রাহককে সেবা প্রদান করেছে থাইরোকেয়ার বাংলাদেশ।

অনুষ্ঠানে ভবিষ্যৎ নেতৃত্বকে উৎসাহ প্রদানের লক্ষ্যে ‘থাইরোকেয়ার নিয়াজ মুর্শেদ লিডারশিপ স্কলারশিপ এওয়ার্ড’ প্রদান করা হয়। অনুকরণীয় নেতৃত্বের সাক্ষর রাখায় স্থানীয় স্কুল এবং কলেজ পর্যায় হতে ১৫-১৮ বছর বয়সী মোট ১১ জনকে এ বছরে পুরস্কার হিসেবে ১ লাখটাকা এবং এক বছরের জন্যে থাইরোকেয়ার মেম্বারশিপ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ইনাম আহমেদ চৌধুরী, সদস্য, উপদেষ্টা পরিষদ, বাংলাদেশ আওয়ামীলীগ।

বক্তা ছিলেন ড. এ ভেলুমানি, প্রোমোটার, চেয়ারম্যান, ম্যানেজিং ডিরেক্টর এবং চীফ এক্সিকিউটিভ অফিসার, থাইরোকেয়ার টেকনোলজিস, এবং মি. রিয়াজ ইসলাম, চেয়ারম্যান, থাইরোকেয়ার বাংলাদেশ। এক্রিডিটেশন অর্জন এবং মানসম্পন্ন সেবা পৌঁছে দেবার সুনাম অর্জন করায় থাইরোকেয়ার বাংলাদেশ বর্তমানে প্রতিমাসে ৩০,০০০ এর অধিক টেস্ট সম্পন্ন করছে এবং প্রতিষ্ঠানটির নিয়মিত গ্রাহকের সংখ্যা ১২,০০০ ছাড়িয়ে গেছে যা প্রতিনিয়ত বেড়েই চলেছে।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 39 People

সম্পর্কিত পোস্ট