চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

২১ নভেম্বর, ২০১৯ | ২:০৫ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, রাউজান

নারী-শিশু নির্যাতন, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে ক্যাম্পেইন

স্থানীয় সরকার বিভাগের চট্টগ্রাম অঞ্চলের উপ-পরিচালক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেছেন, সমাজ থেকে সকল অপরাধ অসঙ্গতি দূর করার জন্য অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থীদের আরো দায়িত্বশীল হতে হবে। বর্তমান সমাজে নারী-পুরুষ অনেক অগ্রগামী, কাজেই সকলকে ইভটিজিং, বাল্যবিয়ে, যৌতুক, নারী ও শিশু নির্যাতন, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে ভূমিকা রাখতে হবে।

তিনি গত ১৯ নভেম্বর রাউজান আর.আর.এ.সি মডেল সরকারি হাইস্কুলে রাউজান উপজেলা পরিষদের আয়োজনে ও স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)’র সার্বিক সহযোগিতায় বাল্য বিবাহ, যৌতুক, ইভটিজিং, নারী-শিশু নির্যাতন, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে স্কুল পর্যায়ে সচেতনতামূলক ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবীর সোহাগের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা তৌহিদ তালুকদার।

উপজেলা পরিবার পরিকল্পা কর্মকর্তা নিক্সন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোস্তাক আহমদ, খতিব এম. এ মতিন, সহকারী প্রধান শিক্ষক অজিত কুমার বড়–য়া, মো. ইলিয়াছ। এ সময় উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশলী রহমত উল্লাহ ও সমবায় কর্মকর্তা মৌসুমী ভৌমিক।

The Post Viewed By: 27 People

সম্পর্কিত পোস্ট