চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

২১ নভেম্বর, ২০১৯ | ১:২৩ পূর্বাহ্ন

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে চবি উপাচার্য

সত্যকে ধারণ করে দেশ গড়ার কাজে আত্মনিয়োগের আহ্বান

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় রাজনীতি বিজ্ঞান বিভাগের ৪৯তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ২০ নভেম্বর বেলা সাড়ে ১১ টায় চবি সমাজ বিজ্ঞান অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর ড. ভূঁইয়া মো. মনোয়ার কবীর, প্রফেসর ড. মুহাম্মদ ইয়াহইয়া আখতার, প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান সিদ্দিকী, প্রফেসর ড. এ কে এম মাহফুজুল হক এবং প্রফেসর ড. মো. এনায়েত উল্যা পাটওয়ারী।

উপাচার্য বলেন, বিদায়ী শিক্ষার্থীরা বিভাগের এই গুণী শিক্ষকদের সান্নিধ্যে থেকে বিশ^বিদ্যালয় থেকে জ্ঞান অর্জন শেষ করে নতুন জীবনে পদার্পন করতে চলেছে। তিনি বলেন, বিশ^বিদ্যালয় থেকে অর্জিত জ্ঞান সঠিক বাস্তবায়নের মাধ্যমে বিদায়ী শিক্ষার্থীরা দেশে-বিদেশের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে নিজেদের সুপ্রতিষ্ঠিত করবে এবং সততা, দক্ষতা, মেধা ও প্রজ্ঞার স্বাক্ষর রেখে পরিবার, সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে ভূমিকা রাখবে এটাই প্রত্যাশিত।

প্রফেসর ড. আনোয়ারা বেগম এর সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক উম্মে হাবিবার পরিচালনায় অনুষ্ঠানে বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ, কমকর্তা-কর্মচারীবৃন্দ এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 22 People

সম্পর্কিত পোস্ট