চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

২০ নভেম্বর, ২০১৯ | ১১:৩২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

নিজ বাড়িতে ফেরত এসেছে বেলালের মরদেহ ও তার স্বপ্ন

মৃত্যুর ১২ দিন পর আজ বুধবার (২০ নভেম্বর) দেশে এসেছে কুয়েত প্রবাসী সীতাকুণ্ডের যুবক বেলালের মরদেহ। বেলালের মরদেহ গ্রামের বাড়িতে আসলে এক হৃদয়বিদারক দৃশ্যে পরিলক্ষিত হয়। এ মাসের বৃহস্পতিবার (৮ নভেম্বর)  কুয়েত সময় বিকাল ৫টায় এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হয় বেলালের। নিহত বেলাল উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের খাদেমপাড়া গ্রামের মো. আবদুর রহমানের ছেলে।

চার মাস আগে পরিবার-পরিজনের সাথে শেষ দেখা করে কুয়েতে ফিরে গিয়েছিলেন মো. বেলাল (৩৮)। নিয়তির নির্মম পরিহাসে দীর্ঘ ১৫ বছর প্রবাস জীবনের সমাপ্তি হয়েছে তার মরদেহ বাড়িতে আসার মধ্যে দিয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বেলাল কুয়েতে ছোটখাটো একটা ঠিকাদারির কাজ করতেন। তার প্রতিষ্ঠানের বেশ কয়েকজন শ্রমিকও ছিলেন, ঘটনার দিন একটা বিল্ডিংয়ের উপরে থাই গ্লাসের কাজ চলছিল। নিচে সিড়িতে দাড়াঁনো থাকা অবস্থায় উপর থেকে একটি থাই গ্লাস বেলালের মাথায় পড়লে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, দুপুরে মরদেহ সীতাকুণ্ডের গ্রামের বাড়িতে পৌছলে মরদেহ দেখতে শত শত মানুষ ভীড় করেন। বাদে যোহর ভাটিয়ারীর মাদামবিবির হাট হযরত শাহজাহানী শাহ (রহ.) মাজার মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

 

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 75 People

সম্পর্কিত পোস্ট