চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

চবি’র এলামনাই এসোসিয়েশনের পুনর্মিলনী ২২ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক

২০ নভেম্বর, ২০১৯ | ৪:৩৪ অপরাহ্ণ

‘প্রাণের উৎসবে মাতি উল্লাসে’ এ স্লোগানকে ধারণ করে প্রথমবারের মত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে এলামনাই এসোসিয়েশনের’ সংগঠনের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হবে ২২ নভেম্বর (শুক্রবার)। আজ বুধবার (১৯ নভেম্বর ) প্রেস ক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে চবি এলামনাই এসোসিয়েশনের এক সাংবাদিক সম্মেলনে সংগঠনের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সভাপতি মাহবুবুল আলম এ তথ্য জানান। তিনি বলেন, বহুল প্রত্যাশিত প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানকে ঘিরে ১০ হাজার এলামনাই নিবন্ধন করেছেন। আশাকরি তাঁদের সরব উপস্থিতি অনুষ্ঠানকে আলোড়িত করবে। চবি প্রথম ব্যাচ থেকে শুরু করে ৪৯তম ব্যাচ পযর্ন্ত এলামনাই অন্তর্ভুক্তি হয়েছেন।’

নগরীর জিইসি কনভেনেশন হলে বৃহস্পতিবার ( ২১ নভেম্বর) অনুষ্ঠিত হবে ‘বিশ্ববিদ্যালয় দিবস’র অনুষ্ঠান। বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকাল ৩টায় চারুকলা ইনস্টিটিউট চত্বর থেকে এক র‌্যালি স্টেডিয়াম হয়ে সিআরবির শিরিষতলায় শেষ হবে। এরপর বিকাল ৪ টায় শুরু হবে দেশ বরেণ্য বাউল শিল্পীদের অংশগ্রহণে বাউল উৎসব। শুক্রবার (২২ নভেম্বর) সকাল ১০টায় জিইসি কনভেনশনে পুনর্মিলনী অনুষ্ঠান উদ্বোধন করবেন চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মুখ্য সচিব ও সংগঠনের সভাপতি আব্দুল করিম সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এবং যুগ্ম সম্পাদক মিরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে সংগঠনের সহসভাপতি আব্দুল কদর, যুগ্ম সম্পাদক কামরুল হাসান হারুণ, সাংগঠনিক সম্পাদ সৈয়দ ছগির আহমেদ, দপ্তর সম্পাদক সাইফুদ্দিন আহমদ সাকী, সহদপ্তর সম্পাদক দাউদ আবদুল্লাহ লিটন, শিক্ষা ও গবেষণা সম্পাদক প্রফেসর ফরিদ উদ্দীন আহামেদ, আইন বিষয়ক সম্পাদক প্রফেসর এবিএম আবু নোমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ফখরুল ইসলাম ও সহসাংস্কৃতিক সম্পাদক হানিফা নাজীব হেনা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট