চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

২০ নভেম্বর, ২০১৯ | ১২:০৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

দুর্গম পাহাড়ে অস্ত্রের কারখানা, গ্রেপ্তার ডাকাত সর্দার

চট্টগ্রামের রাউজানে দুর্গম পাহাড়ে অস্ত্র তৈরির কারখানায় অভিযান চালিয়েছে জেলা পুলিশের একটি বিশেষ দল। অভিযানে ওই কারখানা থেকে অন্তত ১৭টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ সময় সেখান থেকে ডাকাত সর্দার মো. আলমগীর প্রকাশ আলম ডাকাতকে (৪১)  গ্রেপ্তার করা হয়।

পূর্ব রাউজনের ঘেড়া সামশু টিলা এলাকায় মঙ্গলবার (২০ নভেম্বর) দিবাগত রাতে এ অভিযান চালানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের গণমাধ্যম কর্মকর্তা মিজানুর রহমান। রাতে এক বিশেষ অভিযানে পূর্ব রাউজনের ঘেড়া সামশু টিলা এলাকায় একটি তৈরির অস্ত্র কারখানা আবিষ্কার করা হয় জানিয়ে জেলা পুলিশের গণমাধ্যম কর্মকর্তা মিজানুর রহমান বলেন, সেখান থেকে ডাকাত সর্দার মো. আলমগীরকে আটক করা হয়েছে। 

অতিরিক্ত পু্লিশ সুপার (বিশেষ শাখা)  মহিউদ্দীন মাহমুদ সোহেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাউজান উপজেলার পূর্ব রাউজান শামসু টিলা এলাকায় অভিযান চালিয়ে ১৭টি অস্ত্রসহ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো. আলমগীর প্রকাশ আলম ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। আলমগীরের আস্তানা থেকে ম্যাগাজিন, কার্তুজ ও অস্ত্র তৈরির সরঞ্জামও উদ্ধার করা হয়েছে। আলমগীরের বিরুদ্ধে মোট ১৭টি মামলা রয়েছে বিভিন্ন থানায়।  অভিযানে রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহসহ বেশ কয়েকজন পু্লিশ সদস্য আহত হয়েছে বলে জানান মহিউদ্দীন মাহমুদ সোহেল।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 102 People

সম্পর্কিত পোস্ট