চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

২০ নভেম্বর, ২০১৯ | ২:১০ পূর্বাহ্ন

সেতুর উন্নয়নকাজ পরিদর্শনকালে এমপি

প্রকল্পগুলো দৃশ্যমান হলেই পটিয়ার চিত্র পাল্টে যাবে

জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী এমপি বলেছেন, সরকারের দেশব্যাপী উন্নয়ন অগ্রযাত্রার অংশ হিসেবে পটিয়াতে ব্যাপক উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। যার কাজ শেষ হলেই পটিয়ার চিত্র পাল্টে যাবে।

পটিয়ায় কালারপোল সেতুর উন্নয়ন কাজ পরিদর্শনকালে হুইপ একথা বলেন। তিনি আরো বলেন, পটিয়ায় গুরুত্বপূর্ণ প্রকল্পগুলোর মধ্যে সওজের পটিয়া-বোয়ালখালী, কালারপোল-কানুনগোপাড়া এবং ডাকবাংলো-হাইদগাঁও সড়ককে জেলা মানে উন্নীতকরণ প্রকল্প, এলজিইডির বিপিন বিহারী নন্দী সড়ক ৫ কি. মি. ও ছনহরা ইদ্রিস মিয়া সড়ক আড়াই কিলোমিটার সংস্কার কাজ, শিক্ষা প্রকৌশল বিভাগের ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ প্রকল্প, পানি উন্নয়ন বোর্ডের শ্রীমতি খালের বন্যা নিয়ন্ত্রণ সেচ প্রকল্প এবং হাইড্রোলিক ডেম ও বেড়িবাধ সংস্কার কাজ প্রকল্প এবং জনস্বাস্থ্যের নলকূপ স্থাপন প্রকল্পসহ চলমান প্রকল্পগুলোর কাজ দ্রুত এগিয়ে নিতে হবে। এজন্য সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সাথে আমি সম্প্রতি আলোচনা করে একটি মতবিনিময় সভা করেছি। কাজগুলো দ্রুত সময়ে শেষ করতে সকলকে আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, নির্বাহী প্রকৌশলী সুমন সিংহ, হুইপের সহকারী একান্ত সচিব হাবিবুল হক চৌধুরী, আলমগীর খালেদ, এম. এজাজ চৌধুরী, আবু জাফর, বদিউল আলম তুষার, ওসমান হাজী, দিদারুল আলম, রনজিত বরন চৌধুরী, মাহবুবুল হক চৌধুরী, বুলবুল হোসেন, নাজিম উদ্দিন রনি, মো. মহিউদ্দিন, আবু বক্কর মেম্বার, ফাতেমা আকতার মেম্বার, রমজান আলী, নাজিম উদ্দিন, হাজী রফিক আহমদ, শফিউল আলম, ছাত্রলীগ নেতা আবু তৈয়ব সোহেল, নাজমুল সাকের সিদ্দিকী, নজরুল ইসলাম, আকতার জাবেদ, জসিম উদ্দিন, মো. ইউসুফ প্রমুখ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 30 People

সম্পর্কিত পোস্ট