চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

২০ নভেম্বর, ২০১৯ | ১২:৪৮ পূর্বাহ্ন

বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের সমাবেশ

বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি ঘোষিত ৩ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে গত রবিবার চট্টগ্রাম আদালত চত্বরে বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখা আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার সভাপতি এস.এম মোর্শেদ।

সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন কেন্দ্রীয় সভাপতি শাহ্ মো. মামুন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী মো. ছালাউদ্দিন (দিদার)। চট্টগ্রাম জজশীপ কর্মচারী কল্যাণ পরিষদের দিলীপ দাশ ও আবু সায়েদ এর সঞ্চালনায় সভায় স¦াগত বক্তব্য রাখেন, চট্টগ্রাম জেলা শাখার সাধারণ স¤পাদক মো. ইসমাইল হোসেন।

বক্তব্য রাখেন সিজিএম কোর্টের নাজির আবু তাহের, সেস্তেতাদার মো. রেজাউল করিম, সেরেস্তাদার খোরশেদুল আলম, সুভাষ চন্দ্র ঘোষ, মো. নজরুল ইসলাম, সাইফুল ইসলাম, শাহ ্আলম মজুমদার, মো. আরিফুর রহমান, মো. সাইফুদ্দিন পারভেজ, এনামুল হক আখন্দ, মো. নজরুল ইসলাম, মো. জিয়াউদ্দিন ফারুক, মো. আবদুল হালিম, রহমত উল্লাহ ইমন, গোলাম রসুল নয়ন, আবদুল কাদের ঢালী, বেদারুল আলম, মো. নাজিম উদ্দিন, মো. ইসমাইল ভূইয়া, মো. ফজলুর রহমান, মো. মোরশেদ আলম, দেলোয়ার হোসেন, মো. কামাল হোসেন, মো. রিয়াজ উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি
বিচার বিভাগ পৃথকিকরণ করা হলেও বিচার বিভাগে কর্মরত সহায়ক কর্মকর্তা ও কর্মচারীদেরকে বিচার বিভাগে অন্তর্ভূক্ত না করে আমাদেরকে জন প্রশাসন মন্ত্রণালয়ের অধীনে রাখা হয়েছে। আমাদের নিয়োগকারী কর্তৃপক্ষ জেলা জজ এবং তার অধীনে সহায়ক কর্মচারী হিসেবে চাকুরী করা সতে¦ও আমরা বিচার বিভাগের অধীনস্থ কর্মকর্তা ও কর্মচারী হিসেবে স¦ীকৃত নই। এছাড়া হাইকোর্ট ও আইন মন্ত্রণালয়ের সহায়ক কর্মকর্তা কর্মচারীদের পদ পদবী ও বেতন স্কেল সরকার কর্তৃক বিভিন্ন সময়ে মান উন্নয়ন করা হলেও মাঠ পর্যায়ে অধঃস্তন আদালতের সহায়ক কর্মকর্তা কর্মচারীদের যাবতীয় সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করা হয়েছে। তিনি এই সকল বৈষম্য দূরীকরণের জন্য সদাশয় সরকারের প্রতি দাবি জানান।

The Post Viewed By: 173 People

সম্পর্কিত পোস্ট