চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

২০ নভেম্বর, ২০১৯ | ১২:৪৯ পূর্বাহ্ন

দক্ষিণ জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তারা

সরকার জনগণের সাথে তামাশা করছে

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে দক্ষিণ জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ গত সোমবার বিকেলে দোস্ত বিল্ডিংস্থ দক্ষিণ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সদস্য সচিব মোস্তাক আহমেদ খানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পেঁয়াজ মধ্যবিত্ত ও দরিদ্র মানুষের এখন দুর্লভ বস্তুতে পরিণত হয়েছে। অকল্পনীয়ভাবে পেঁয়াজের দাম বৃদ্ধি পেয়েছে। সরকার এ ব্যাপারে নির্লিপ্ত। তিনি আরো বলেন, সরকার এখন শুধু পেঁয়াজ নয় সব পণ্যের মূল্য বৃদ্ধি করেছে। তার কারণে সাধারণ মানুষের জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। সরকারের এদিকে কোন দৃষ্টি নেই।

সভাপতির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেন, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশেহারা। সরকার বাজার নিয়ন্ত্রণ না করে পেঁয়াজ না খাওয়ার পরামর্শ দিয়ে জনগণের সাথে তামাশা করছে।

তিনি আরো বলেন, অতিসত্বর দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দেশের গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনুন। অন্যথায় জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে সরকারকে বিদায় করতে বাধ্য করা হবে। বক্তব্য রাখেন মো. আলী আব্বাছ, অধ্যাপক শেখ মো. মহিউদ্দিন, এনামুল হক এনাম, মোশাররফ হোসেন, ইদ্রিস মিয়া চেয়ারম্যান, বদরুল খায়ের চৌধুরী, এড. ফোরকান, এস এম মামুন মিয়া, এড. নুরুল ইসলাম, মো. লেয়াকত আলী চেয়ারম্যান, নাজমুল মোস্তাফা আমিন, নুরুল আনোয়ার চৌধুরী, মুজিবুর রহমান, এড. ফৌজুল আমিন, জসিম উদ্দিন আবদুল্লাহ, ভিপি মোজাম্মেল হক, খোকন চৌধুরী, জসিম উদ্দিন, হেলাল উদ্দিন, কে এম আব্বাছ, জান্নাতুল নাঈম রিকু, আবু সেলিম, শহিদুল ইসলাম খান, আফরোজা আকতার জলি, এড. আবু তাহের, জাহাঙ্গীর আলম, হারুন কাকল প্রমুখ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 36 People

সম্পর্কিত পোস্ট