চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

১৯ নভেম্বর, ২০১৯ | ১১:২২ অপরাহ্ন

সুকান্ত বিকাশ ধর, সাতকানিয়া

সাতকানিয়ায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

সাতকানিয়ায় নলুয়া ও পুরানগড় ২ ইউনিয়নে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার এ ২ ইউনিয়নে এ ঘটনা ঘটে। জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুর দুইটার দিকে নলুয়া ইউনিয়নের পশ্চিম নলুয়াঘোনা পাড়া এলাকায় মো. আনিছুর রহমান নামে ৩ বছর বয়সী এক শিশু বাড়ির পার্শ্ববর্তী পুকুরে ডুবে মারা গেছে। শিশুটি আমিলাইষ ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড মোস্তাক মেম্বার বাড়ির ব্যবসায়ী কুতুব উদ্দীনের ছেলে।

শিশুটির মামা নুরুল কবির পূর্বকোণকে বলেন, শ্বশুর বাড়ি থেকে বেড়াতে আসা বোন ও পরিবারের সবাইকে নিয়ে আমরা দুপুরে ঘরের ভেতর ভাত খাচ্ছিলাম। চোখের পলকেই আমার ভাগিনা ঘর থেকে বের হয়ে যায়। পরে তাকে খুঁজতে গিয়ে দেখি বাড়ির পার্শ্ববর্তী পুকুরে সে পড়ে গেছে। আমি পুকুরে নেমে তাকে উদ্ধার করে কেরানীহাট আশ-শেফা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল এশার নামাজের পর তাকে দাফন করা হয়েছে।

অপরদিকে, পুরানগড় ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড মনেয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলামের ১ বছর ৮ মাস বয়সী কন্যাশিশু মোশারফ জান্নাত নুসাইফা গতকাল দুপুর আড়াইটার দিকে বাড়ির পার্শ্ববর্তী মজা পুকুরে ডুবে মারা যায়। এ ব্যাপারে ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু জাহেদ চৌধুরী পূর্বকোণকে বলেন, শিশুটির মা ঘরের ভেতর কাজ করছিল। এক ফাঁকে শিশুটি দরজায় দেয়া কাঠের বেড়া গলে ঘর থেকে বের হয়ে ঘরের প্রায় ১৫০ গজ দূরে মজা পুকুরে পড়ে ডুবে মারা যায়। পরে অনেক খোঁজাখুঁজি করে পুকুর থেকে ভাসমান অবস্থা থেকে শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। গতকাল মাগরিবের নামাজের পর শিশুটিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

 

পূর্বকোণ/ সুকান্ত- এস

 

The Post Viewed By: 72 People

সম্পর্কিত পোস্ট