চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে আবুল খায়েরের বিক্রয়কর্মী অপহৃত

পরিবারের অভিযোগ অপহরণ, তদন্তে মিলল স্বেচ্ছায় অপহৃত

নিজস্ব প্রতিবেদক

১৯ নভেম্বর, ২০১৯ | ৬:০৮ অপরাহ্ণ

চট্টগ্রাম শহর থেকে বোয়ালখালী উপজেলার শাকপুরায় নিজ বাড়িতে যাওয়ার পথে কাপ্তাই রাস্তার মাথা এলাকায় চার ও দুই বছর বয়েসী দুই সন্তানসহ এক নারী উধাও হয়ে হন গত ১২ নভেম্বর। এরপর পরিবারের পক্ষ থেকে তার মা চান্দগাঁও থানায় একটি জিডি করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এসে অটো রিকশা দাঁড় করিয়ে কাপড় কিনতে নেমেছিলেন মামলার বাদি ওই নারী। কিছুক্ষণ পর ফিরে এসে দেখেন, অটোরিকশাটিসহ তার মেয়ে ও নাতনিরাও নেই।

স্থানীয় সংবাদপত্র ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি আলোচনায় এলে এর তদন্ত শুরু করে নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। আর এতেই সামনে ওঠে আসে চাঞ্চল্যকর তথ্য। প্রথম দিকে অপহরণ ধারণা করা হলেও পুলিশের তদন্তে বেরিয়ে এসেছে, দুই শিশুসহ পুরনো প্রেমিকের সঙ্গে পালিয়েছিলেন নিখোঁজ ওই নারী।

কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার মঈনুল ইসলাম বলেন, আমরা জিডিটির তদন্তভার গ্রহণ করার পর কথা বলি পরিবারের সদস্যদের সাথে। তাদের ধারণা, তাদের মেয়ে ও নাতনিদের অপহরণ করেছে সিএনজি অটোরিকশা চালক। পরে বিভিন্ন স্থানের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ শুরু করে কাজ করে নিশ্চিত হই যে ওই গৃহবধূ অপহৃত হয়নি। ঢাকায় সাবেক প্রেমিকের সাথে তিনি পালিয়ে গেছেন। ওই নারী ঢাকায় যার কাছে গিয়েছিলেন, তার বিষয়ে পুলিশের অনুসন্ধানের মধ্যেই দুই সন্তানসহ ওই নারী চট্টগ্রামে মঙ্গলবার ফিরে আসেন।

পুলিশ কর্মকর্তা মঈনুল আরো বলেন, ওই ব্যক্তির সন্ধান শুরু করলে সে বিষয়টি জানতে পেরে আজ তাকে তার দুই সন্তানসহ চট্টগ্রামে পাঠিয়ে দেয়া হয়। পরে তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর হস্তান্তর করা হয় চান্দগাঁও থানায়।

পুলিশ জানায়, বিয়ে হওয়ার সাত বছর আগে ওই ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল স্বেচ্ছায় নিখোঁজ ওই নারীর।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট