চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

১৯ নভেম্বর, ২০১৯ | ১২:৩৪ অপরাহ্ন

কক্সবাজার সংবাদদাতা

পুলিশে ধরিয়ে দেওয়া ইয়াবা ব্যবসায়ীকে আদালতে প্রেরণ

কক্সবাজার সদর উপজেলার লিংকরোড়ের মেরিনসিটি সংলগ্ন এলাকা থেকে একজন পাইকারি ইয়াবা ব্যবসায়ীকে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

সোমবার (১৮ নভেম্বর) গভীর রাতে মো. রিদোয়ান নামের একজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করে এলাকাবাসী। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আনুমানিক ১ হাজার পিস ইয়াবাসহ আটক ব্যক্তিকে থানায় নিয়ে যায়। মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, লিংকরোড় এলাকায় ইয়াবার চালান নিয়ে চট্টগ্রামের উদ্দ্যেশ্যে নিয়মিত গাড়িতে উঠেন ওই যুবক। সোমবার রাতে স্থানীয় মসজিদের পাশে দাঁড়ানো এলাকাবাসী সিএনজি নিয়ে দ্রতবেগে তাকে গাড়ির কাউন্টারে ঢুকতে দেখেন। তারা তাৎক্ষণিক তাকে চ্যালেঞ্জ করলে সে পালানোর চেষ্টা করে। এ সময় প্যাকেটে ১ হাজার পিস ইয়াবাসহ সে ধরা পড়ে। এলাকাবাসী তাকে ধান ক্ষেতে আটকে রেখে সদর মডেল থানা পুলিশে খবর দিলে এস আই শরীফসহ সঙ্গীয় ফোর্স তাকে থানায় নিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা যায়, আটক হওয়া ব্যক্তি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ড বিজিবি চেকপোস্ট এলাকার বাসিন্দা আব্দুস সালামের ছেলে। সে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত ছিল বলে জানা গেছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সদর মডেল থানার ওসি (তদন্ত) খাইরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করে বলেন, এলাকাবাসী ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক রেখেছে মোবাইলে এ ধরনের খবর পেয়ে সদর থানার একটি টিম ঘটনাস্থলে যায়। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 89 People

সম্পর্কিত পোস্ট