চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

১৯ নভেম্বর, ২০১৯ | ২:৫২ পূর্বাহ্ন

রাজস্থলীতে ৩ উপজাতীয় সন্ত্রাসী নিহত, অস্ত্র উদ্ধার

রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের বালুমুড়া মারমা পাড়া এলাকায় স্বজাতি সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে ৩ সন্ত্রাসী নিহত হয়েছে। এই রির্পোট লিখা পর্যন্ত ঘটনাস্থলে থানা পুলিশ পৌঁছাতে না পারায় জানা যায়নি নিহতদের পরিচয়। তবে স্থানীয় বিভিন্ন সূত্র বলছে, নিহতরা সবাই পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর সশস্ত্র শাখার সদস্য।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মো. মফজল আহাম্মদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘তিনজন নিহত হওয়ার খবর আমরা নিশ্চিত হয়েছি। নিরাপত্তা বাহিনীর একটি টিম ঘটনাস্থলে গেছে। আমরা থানা পুলিশের একটি টিমও রওয়ানা হয়েছি। ঘটনাস্থল দুর্গম এলাকায় হওয়ায় আমরা সেখানে পৌঁছতে একটু সময় লাগবে। নিহতদের লাশ উদ্ধার পরবর্তী ময়নাতদন্তের মাধ্যমে জানা যাবে কিভাবে হত্যা করা হয়েছে’। তিনি জানান, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি যে, তারা সকলেই জেএসএস’র রাজনীতির সাথে জড়িত।

নিরাপত্তা বাহিনীর এক ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বিকেল সাড়ে তিনটার সময় রাজস্থলীর বালুমুড়ার মারমা পাড়া এলাকায় জেএসএস এর বিবদমান দুটি গ্রুপের মধ্যে ব্যাপক গুলি বিনিময় হয়। পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ছয়টায় নিরাপত্তা বাহিনীর একটি টিম ঘটনাস্থলে যায়। এ সময় সেখানে অজ্ঞাতনামা তিন যুবকের গুলিবিদ্ধ মরদেহ ও একটি আগ্নেয়াস্ত্র পড়ে থাকতে দেখে তারা।

The Post Viewed By: 23 People

সম্পর্কিত পোস্ট