চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৯ নভেম্বর, ২০১৯ | ২:৫২ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

কাস্টমসে বিক্ষোভ, আড়াই ঘণ্টার কর্মবিরতি সিএন্ডএফ’র

‘ভুল বোঝাবুঝি’ বললেন অতিরিক্ত কমিশনার

প্রায় আড়াই ঘণ্টা কাজ বন্ধ রেখে চট্টগ্রাম কাস্টম হাউসে বিক্ষোভ করেছেন সিএন্ডএফ কর্মচারীরা। তৈরি পোশাকের কাঁচামাল আমদানি ছাড়করণে হয়রানির অভিযোগে গতকাল সোমবার দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিক্ষোভ করেন তারা। এরপর কাস্টম কমিশনারের আশ্বাসে কাজে যোগ দেন। সিএন্ডএফ এজেন্ট কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন বলেন, চট্টগ্রাম কাস্টম হাউসের যে বিভাগ দিয়ে তৈরি পোশাক শিল্পের কাঁচামাল আমদানি হয় তাতে বেশ কিছু দিন থেকে হয়রানি করা হচ্ছিলো। ফাইল ছাড় এর কাজে দীর্ঘসূত্রতা, এইচএস কোড পরিবর্তনসহ অহেতুক সময়ক্ষেপণে অতিষ্ঠ সিএন্ডএফ এজেন্টের কর্মচারীরা কাজ করা থেকে বিরত থাকেন। পরে বিকেল সাড়ে ৪টায় কাস্টম কমিশনারের আশ্বাসে আমরা কাজ শুরু করি।

চট্টগ্রাম কাস্টম হাউসের অতিরিক্ত কমিশনার মো. আকবর হোসেন বলেন, সিএন্ডএফ এজেন্ট কর্মচারীদের সঙ্গে একটি বিভাগে ভুল বোঝাবুঝি হয়েছিল। তাৎক্ষণিক সমাধান হয়ে গেছে।

চট্টগ্রাম কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহমুদ ইমাম বিলু বলেন, গার্মেন্টস গ্রুপে হয়রানির অভিযোগে সিএন্ডএফ কর্মচারীরা কর্মবিরতি পালন করেছেন এরপর কর্তৃপক্ষের আশ্বাসে তারা কাজে যোগ দিয়েছেন।

The Post Viewed By: 37 People

সম্পর্কিত পোস্ট