চট্টগ্রাম রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ নভেম্বর, ২০১৯ | ১১:১১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে উদ্ধার গাজীপুরের অপহৃত স্কুলছাত্র

গাজীপুর থেকে অপহৃত হওয়া স্কুলছাত্র মোস্তাকিম আলমকে কক্সবাজার থেকে উদ্ধার করেছে টুরিস্ট পুলিশ। আজ সোমবার (১৮ নভেম্বর) দুপুরে কক্সবাজার সৈকত এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। সে গাজীপুর কোনাবাড়ি এলাকার ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের ছেলে। সে এবারের পিএসসি পরীক্ষার্থী ছিল। মুক্তিপণের জন্য রবিবার (১৭ নভেম্বর) অপহরণকারীরা তাকে জোর করে মাইক্রোবাসে তুলে কক্সবাজার নিয়ে আসে।

টুরিস্ট পুলিশ কক্সবাজারের পুলিশ সুপার মো. জিললুর রহমান জানান, গতকাল বেলা দুইটার দিকে গাজীপুর কোনাবাড়ি এলাকায় পিএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে অপহরণকারীরা মোস্তাকিমকে জোর করে গাড়িতে তুলে সরাসরি কক্সবাজার নিয়ে আসে। এ ঘটনায় শিশুটির বাবা গাজীপুর থানায় অভিযোগ দায়ের করেন। অপহরণকারীরা পরিবারের কাছে মুঠোফোনে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। গাজীপুর পুলিশ মোবাইল নম্বর ট্র্যাক করে অপহরণকারীদের অবস্থান শনাক্তের মাধ্যমে বিষয়টি তারা কক্সবাজার টুরিস্ট পুলিশকে জানায়। টুরিস্ট পুলিশ সদস্যরা কথোপকথনের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে কক্সবাজার সৈকতের হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালের সামনে থেকে শিশু মোস্তাকিমকে উদ্ধার করে। এ সময় একটি মাইক্রোবাসসহ চার ব্যক্তিকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- মাইক্রোচালক মিজানুর রহমান, অপহৃত শিশুর বাবা জাহাঙ্গীর আলমের দোকান কর্মচারী শান্ত, তার বন্ধু লিটন ও হৃদয়।

টুরিস্ট পুলিশের এসপি মো. জিললুর রহমান জানান, অপহৃত শিশু উদ্ধার ও অপহরণচক্রের সদস্যদের আটকের বিষয়টি গাজীপুর থানা-পুলিশকে জানানো হলে তাঁরা কক্সবাজারের পথে রওনা দিয়েছেন।

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 51 People

সম্পর্কিত পোস্ট