চট্টগ্রাম রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯

১৮ নভেম্বর, ২০১৯ | ৫:৩২ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১

নাইক্ষ্যংছড়ি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের দুই পক্ষের মারামারিতে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গুরুত্বর আহত হয়েছেন।

সোমবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) উত্তেজিত কিছু স্ট্যাটস  নিয়ে ঘটনার সূত্রপাত হয়। এ ঘটনায় জড়িত পক্ষ দুটি হলো- উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিমের অনুসারী গ্রুপ ও কলেজ সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমুর অনুসারী গ্রুপ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রথমে রেজাউল করিমের গ্রুপের কর্মীরা কলেজ ছাত্রলীগের মুমিনুল আলম মুমুকে মারধর করে। এসময় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। পরে প্রশাসনের নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি ও নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনর্চাজ মো,আনোয়ার হোসেন ঘটনার উত্তেজিত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার সক্ষম হয়েছে বলে সূত্র জানান । বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনার পর কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমুকে গুরুতর আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা নেওয়ার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক ডা: তপন বড়ুয়া জানান।

আহত ছাত্রনেতা মুমুর হাত, পা ও মাথায় প্রচুর আঘাত করেছে বলে দাবী করে কলেজ ছাত্রলীগ নেতা আবরারসহ একাদিক নেতারা জানান, মুমুকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গত গভীর রাতে উপজেলা ছাত্রলীগের নিজস্ব ফেসবুক আইডি থেকে পোষ্ট করা একটি স্ট্যাটসে লেখা ছিলো “ঐ বেয়াদব ” কাল আমি কলেজে থাকবো” ১২টা থেকে ১টা পর্যন্ত।” তবে কলেজে ঘটে যাওয়া ঘটনাটি পরিকল্পিত বলে দাবী করেন একাদিক কলেজ শিক্ষার্থী।

অধ্যক্ষ ও,আ,ম রফিকুল ইসলাম বলেন, ‘সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত করে বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

নাইক্ষ্যংছড়ি থানা ইনর্চাজ আনোয়ার হোসেন জানান, কলেজ ক্যাম্পাসের ভিতরে-বাহিরে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ মোতায়ন না থাকলেও পরিস্থিতি নজরে রাখা হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 48 People

সম্পর্কিত পোস্ট