চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণ: ভবন মালিককে আসামি করে মামলা

নিজস্ব প্রতিবেদক

১৮ নভেম্বর, ২০১৯ | ৪:১৫ অপরাহ্ণ

চট্টগ্রামের পাথারঘাটা ব্রিকফিল্ড সড়কে ভয়াবহ বিস্ফোরণে সাতজন নিহতের ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের হয়েছে। বড়ুয়া ভবনের মালিককে আসামি করে নিহত মাহমুদুল হকের (৩০) স্ত্রী শাহীন আকতার আজ সোমবার (১৮ নভেম্বর) মামলাটি দায়ের করেন।  ভবন মালিকরা হলেন, অমল বড়ুয়া ও টিটু বড়ুয়া।

মামলা দায়েরের বিষয়টি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পূর্বকোণকে নিশ্চিত করেন, তবে তদন্তের স্বার্থে বিস্তারিত তথ্য প্রদানে অপারগতা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, বাদি শাহীন আকতারের স্বামী নিহত মাহমুদুল হক লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের তেইল্যাকাটা সেনেরচর এলাকার আবুল কাশেমের ছেলে। নিহত মাহমুদুল পেশায় একজন রিক্সাচালক ছিলেন এবং নগরীর বাকলিয়ার ভেড়ামার্কেটের বেলাল কলোনিতে বসবাস করতেন তিনি। 

প্রসঙ্গত, চট্টগ্রামের পাথরঘাটায় রবিবার (১৭ নভেম্বর) বেলা নয়টায় বড়ুয়া ভবনে বিস্ফোরণের ঘটনায় সাতজন নিহত হন। নিহতরা হলেন; পটিয়ার এনি বডুয়া, কক্সবাজারের উখিয়ার নুরুল ইসলাম, সাতকানিয়ার একই পরিবারের ফারজানা আক্তার (মা) ও আতিকুর রহমান (ছেলে), পটিয়ার রিকশাচালক আব্দুর শুক্কুর, মহেশখালীর ভ্যানচালক মো. সেলিম ও লোহাগাড়ার মাহমুদুল হক।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট