চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

১৮ নভেম্বর, ২০১৯ | ২:২৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

পরিচয় মিলেছে পাথরঘাটায় বিস্ফোরণে নিহত বাকি একজনেরও

নগরীর কোতোয়ালি থানার পাথরঘাটা ব্রিকফিল্ড রোডে গ্যাসের পাইপ লিকেজে বিস্ফোরণের ঘটনায় নিহত সাতজনের মধ্যে বাকি একজনের পরিচয়ও মিলেছে। নিহতের নাম মাহমুদুল হক (৩০)। তিনি লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের তেইল্যাকাটা সেনেরচর এলাকার আবুল কাশেমের ছেলে। নিহত মাহমুদুল হক পেশায় একজন রিক্সাচালক ছিলেন এবং নগরীর বাকলিয়ার ভেড়ামার্কেটের বেলাল কলোনিতে বসবাস করতেন তিনি। 

এর আগে ছয়জনের পরিচয় মিললেও একজনকে শনাক্ত করা যায়নি। রবিবার (১৭ নভেম্বর) সন্ধ্যা পর্যন্ত ৬ জনের লাশ শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূইয়া বলেন, এর আগে নিহত ছয়জনের লাশ মর্গ থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছিল। সর্বশেষ লাশটিও শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, রবিবার (১৭ নভেম্বর) সকাল নয়টায় পাথরঘাটার বড়ুয়া কলোনিতে গ্যাস বিস্ফোরণের ঘটনায় নিহতরা হলেন; পটিয়ার এনি বডুয়া, কক্সবাজারের উখিয়ার নুরুল ইসলাম, সাতকানিয়ার একই পরিবারের ফারজানা আক্তার (মা) ও আতিকুর রহমান (ছেলে), পটিয়ার রিকশাচালক আব্দুর শুক্কুর, মহেশখালীর ভ্যানচালক মো. সেলিম ও লোহাগাড়ার মাহমুদুল হক।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট