চট্টগ্রাম রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ নভেম্বর, ২০১৯ | ১:২৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

নর্দমার পাশ থেকে নবজাতক উদ্ধার

চট্টগ্রামের হালিশহরের এইচ ব্লকে নর্দমার পাশে পড়ে থাকা এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। আজ সোমবার (১৮ নভেম্বর) সকাল ১১টায় জীবিত অবস্থায় পুলিশ নবজাতকটিকে উদ্ধার করে নগরীর মা ও শিশু হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখান থেকে শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মুত্যু হয়।

প্রত্যক্ষদর্শী জানান, নর্দমার পাশে পড়ে থাকা এক নবজাতককে ঘিরে কিছু মানুষ ভিড় করে ছিলো। বাচ্চাটিকে দেখে মনে হচ্ছিলো কোন ময়লা ফেলে দেয়া হয়েছে। তবে তখনো বাচ্চাটি জীবিত ছিলো।

বিষয়টি নিশ্চিত করে হালিশহর থানার ওসি ওবাইদুর রহমান পূর্বকোণকে বলেন,  হালিশহরের এইচ ব্লকের নর্দমার পাশে পড়ে থাকা জীবিত অবস্থায় এক নবজাতকে উদ্ধার করা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎকার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ সম্পর্কে হালিশহর থানার এস  আই মো. আবদুস সোবহান বলেন, আজ সকাল ১১ টায় শিশুটিকে উদ্ধার করে নগরীর মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মুত্যু হয়। এছাড়াও শিশুটির পোস্টমর্টেম রিপোর্ট তৈরি করা হচ্ছে এবং মৃত নবজাতকের অভিভাবকের পরিচয় শনাক্তের কাজ চলছে বলেও জানান হালিশহর থানার এস  আই মো. আবদুস সোবহান

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

 

The Post Viewed By: 112 People

সম্পর্কিত পোস্ট