চট্টগ্রাম রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ নভেম্বর, ২০১৯ | ১২:৪৬ অপরাহ্ন

চবি সংবাদদাতা

চবিতে প্রতিপক্ষ সন্দেহে মাথা ফাটলো সাধারণ শিক্ষার্থীর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নিজেদের দুই পক্ষের ‘হাতাহাতি’র পর প্রতিপক্ষ সন্দেহে এক সাধারণ শিক্ষার্থীর মাথা ফাটিয়েছে ছাত্রলীগের একাংশের কর্মীরা। এতে ছাত্রলীগের আরেক কর্মী আহত হয়েছে। রবিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ সময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। 

স্কিটো কার্নিভালের কনসার্টে অংশ নিতে ভিড়ের মধ্যে ধাক্কাধাক্কি নিয়ে মারধরের সূত্রপাত। এতে বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আহত হয়। তবে নিরাপত্তার কারণে নাম প্রকাশ করতে রাজি হননি তিনি। অন্যজন সিক্সটি নাইন গ্রুপের কর্মী ও একাউন্টিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র ভাস্কর চক্রবর্তী। তাদের চবি মেডিকেলে চিকিৎসা দেয়া হয়। আহতদের হাত, পা ও মাথায় আঘাত রয়েছে বলে জানিয়েছেন চবি মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক শান্তনু মহাজন।

ছাত্রলীগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রথমে স্কিটো কার্নিভালে ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী সিএফসি গ্রুপের কর্মী তনয়কে মারধর করে। এ সময় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক মঞ্চে উঠে পরিস্থিতি শান্ত করেন। পরে রব হলের ঝুপড়িতে সিক্সটি নাইন গ্রুপের কর্মী ও একাউন্টিং বিভাগের ছাত্র ভাস্কর চক্রবর্তীকে মারধর করে সিএফসির কর্মীরা। এরপর বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে বাংলা বিভাগের ওই শিক্ষার্থীকে সিএফসি গ্রুপের কর্মী সন্দেহে মারধর করে সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা। এতে তার মাথা দিয়ে রক্ত বের হতে থাকে। এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু উভয়ই বিষয়টিকে ছোটখাট দাবি করে সমাধান করা হয়েছে বলে পূর্বকোণকে জানান। এদিকে বিষয়টি সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো.ইয়াকুব বলেন, ছাত্রদের মাঝে ঝামেলা হয়েছে। বিষয়টি তারা নিজেদের মধ্যে বসে সমাধান করবে বলে জানিয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 74 People

সম্পর্কিত পোস্ট