চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

১৮ নভেম্বর, ২০১৯ | ৩:০০ পূর্বাহ্ন

স্কুলে যাওয়ার পথে চলে গেলেন পরপারে

এ্যানি বড়–য়া (৪০)। পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের মেহের আটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রথমদিনের দায়িত্ব পালনের উদ্দেশ্যে সকাল পৌনে ৯টায় বাসা থেকে বের হন তিনি। বাসা থেকে বের হয়ে রাস্তায় সামনে এগোতেই বিস্ফোরণে দেয়াল ধসে পড়ে এ্যানি বড়–য়ার গায়ে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

এ্যানি বড়–য়া ও পলাশ বড়ুয়া দম্পতি পাথরঘাটার ব্রিকফিল্ড রোডের সাজের মায়া বিল্ডিং এ ষষ্ঠ তলার বাসিন্দা। এ্যানি বড়–য়ার স্বামী পলাশ বড়ুয়া পটিয়ার শিকলবাহায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) কর্মকর্তা। তার শ্বশুরবাড়ি পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের উনাইনপুরা গ্রামে এবং বাবার বাড়ি কক্সবাজার রামুতে। এ্যানি বড়–য়ার দুই ছেলের মধ্যে বড় ছেলে অভিষেক বড়–য়া এবার জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। ছোট ছেলে অভিজিৎ বড়–য়া ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

এ্যানি বড়ুয়ার ছোট ভাই অনিক বড়ুয়া জানান, স্কুলে প্রাথমিক সমাপনী পরীক্ষা কেন্দ্রে দিদির দায়িত্ব পালনের কথা ছিল। সকালে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। এসময় রাস্তায় হঠাৎ বিকট শব্দে বড়ুয়া বিল্ডিংয়ের দেয়াল ভেঙে পড়লে দেয়াল চাপা পড়ে দিদি প্রাণ হারান।

The Post Viewed By: 65 People

সম্পর্কিত পোস্ট