চট্টগ্রাম সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

১৮ নভেম্বর, ২০১৯ | ৩:০০ পূর্বাহ্ন

বুলির আগেই বাবা হারালেন মিফতাহুল

বাবা শব্দটি ডাকার বা বুঝার বয়স এখনো হয়নি মিফতাহুল জান্নাতের। মাত্র এক বছর বয়সে বাবাকে হারিয়েছে সে। মা সাদিয়া সুলতানার আহজারী দেখে মাঝে মাঝে সেও কাঁদছে। তবে আবার কেউ কোলে নিলে শান্ত হয়ে যাচ্ছে। বাবা শব্দটি শেখার আগেই একটি বিস্ফোরণ কেড়ে নিল তার বাবাকে। আজীবনের জন্য বঞ্চিত হয়ে গেল বাবার ¯েœহ, আদর, ভালবাসা থেকে। জীবনে আর কখনো ডাকা হবে না বাবা নামটি ধরে।

গতকাল রবিবার সকাল ৯টার দিকে কুঞ্জভবনের পাশের ভবনে রংয়ের কাজ করছিলেন রং মিস্ত্রি নুরুল ইসলাম (৩১)। বিকট শব্দের এক বিস্ফোরণে ঘটনাস্থলেই তিনি নিহত হন। স্বামীর মৃত্যুর খবর পেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ছুটে আসেন তার স্ত্রী সাদিয়া সুলতানা ও স্বজনরা। তাদের বুকফাটা আহাজারিতে চারপাশের আকাশ-বাতাস ভারি হয়ে আসছিল। মেয়েকে বুকে জড়িয়ে হাউ-মাউ করে কাঁদছিলেন সাদিয়া।
নুরুল ইসলামের শ^শুর সাইফুল ইসলাম জানান, আড়াই বছর আগে মেয়ের বিয়ে দিয়েছিলেন। তাদের এক বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। নগরীর শাহ আমানত সেতু এলাকায় থাকতেন তারা। নুরুল ইসলামের গ্রামের বাড়ি কক্সবাজারের উখিয়ায়। নুরুল ইসলামের সহকর্মী রং মিস্ত্রি মো. সুমন পূর্বকোণকে জানান, নুরুল খুবই ভাল মিস্ত্রি ছিল। এখন তার পরিবারের বেঁচে থাকার আর কোন অবলম্বন রইল না।

The Post Viewed By: 37 People

সম্পর্কিত পোস্ট