চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

১৮ নভেম্বর, ২০১৯ | ২:১৭ পূর্বাহ্ন

মফস্বল ডেস্ক

পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শরীফ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়: নিজস্ব সংবাদদাতা জানান, রাউজান পৌরসভাস্থ বিদ্যালয়ের মাঠে শরীফ পাড়া রাইজিং স্টারের উদ্যোগে নতুন কমিটির অভিষেক, গুণীজন ও পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে গত ১৫ নভেম্বর। আহসান হাবিব চৌধুরী হাসানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। বিশেষ অতিথি ছিলেন ফ্ল্যামিংগো ট্যুরস এন্ড ট্রাভেল্স’র ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ গণি নয়ন ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লেকচারার আবু বক্কর সিদ্দিকী। সংবর্ধিত অতিথি ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ, সাবেক শিক্ষক ইউসুফ চৌধুরী, নিবেদিতা দে, মাস্টার শাহ আলম, মিজানুর রহমান, খায়ের আহমদ, রফিক মাস্টার, বাসু রানী, অনিতা বসু, অনিতা চক্রবর্তী, শিল্পী দে, সুদীপ দে ও রিম্পী দে। সংগঠনের সাধারণ সম্পাদক বাবর ও রাইসুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুদীপ দে, শামীনা তালুকদার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তি, সোহেল আরিফ চৌধুরী, এখতেয়ার, সেকান্দর হোসেন, কুতুব উদ্দিন, হোসাইন ইকবাল, রাশেদ, রাইসুল, বাবর, মুফাচ্ছেল ও হারুন। এতে পৌরসভার সাবেক মেয়র শফিকুল ইসলাম চৌধুরী বেবীকে মরণোত্তর সম্মাননাসহ ১৮ জনকে সংবর্ধনা প্রদান করা হয়।

১৮ নম্বর ডাবুয়া হাছানখীন সরকারি প্রাথমিক বিদ্যালয়: নিজস্ব সংবাদদাতা জানান, রাউজানস্থ বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, স্কুল ড্রেস ও শিক্ষাসামগ্রী বিতরণ করা হয় গত ১৪ নভেম্বর। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাইদুর রহমান চৌধুরী টিপুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ডাবুয়া ইউপি চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার আবদুল কুদ্দুস ও রফিক আহমেদ। এ সময় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক কেশব দে।

উত্তর রাঙ্গামাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়: ফটিকছড়ি পৌরসভাস্থ বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে গত ১৫ নভেম্বর সংবর্ধনা দেয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র ইসমাইল হোসেন। পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রফিকুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য খায়রুল আমিন ও নাজিম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা গায়ত্রী ঘোষ। ফোরকান উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বেবি আকতার ও ইয়াছমিন আকতার।

উত্তর রাঙ্গামাটিয়া আদর্শ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়: ফটিকছড়িস্থ বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠিত হয় সম্প্রতি। অভিভাবক সদস্য তৌহিদুল আলমের সভাপতিত্বে সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রফিকুল আলম। প্রধান শিক্ষক গোলাম মোস্তফার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মো. জাফর, সালাউদ্দিন ও আবুল খায়ের।
পশ্চিম গুজরা ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়: রাউজানস্থ বিদ্যালয় মাঠে গত ১৪ নভেম্বর পিইসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক সমাপিকা বড়–য়ার সভাপতিত্বে সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন পরিচালনা কমিটির সহ-সভাপতি প্রকৌশলী আনোয়ারুল আজিম সিদ্দিকী ও মাওলানা গিয়াস উদ্দিন আল কাদেরী। সহকারী শিক্ষক অসীম বড়ুয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক শিমুল আক্তার, সুমি তালুকদার, টুম্পা মল্লিক ও প্রিয়াংকা চৌধুরী।

The Post Viewed By: 36 People

সম্পর্কিত পোস্ট